বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

আপনারা যারা বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার খুজছেন, তারা সঠিক ওয়েবসাইটে চলে এসেছেন ? কারণ, আজকের এই আর্টিকেলে, আপনাদের এমন কিছু জনপ্রিয় বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার সম্পর্কে জানাবো। যেগুলো ব্যবহার করে, অনেক ভালো ভিডিও ফুটেজ ধারণ করতে পারবেন। প্রতিটি বিয়ে বাড়িতে, সকল আত্মীয়-স্বজনের ভিডিও ফুটেজ নিয়ে সেটি আজীবন সংরক্ষিত করে রাখা হয়।
তাই যারা বিয়ে বাড়ির ভিডিও গুলো করেন। সেগুলো সুন্দর করে কোয়ালিটি ফুল করতে চাইলে, অবশ্যই ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করতে হবে। কিন্তু অনেকে ভিডিও এডিটিং সফটওয়্যার কোনগুলো ব্যবহার করতে হয়। সেই বিষয়ে জানে না। তাই আপনি যদি  ভিডিও এডিটিং সফটওয়্যার সম্পর্কে জানতে চান? তাহলে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

আপনার যারা বিয়ের ভিডিও ধারণ করে সেগুলো সুন্দর ভাবে প্রস্তুত করতে চান? তাহলে আপনাকে অবশ্যই বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার গুলো ব্যবহার করতে হবে। যে ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে, আপনারা ভিডিওগুলো কোয়ালিটি ফুল করতে পারবেন। সে বিষয়ে আপনার সুবিধার জন্য এখানে প্রতিটি সফটওয়্যার এর বিষয়ে জানিয়ে দেয়া হবে।
আমাদের দেখানো ভিডিও এডিটিং সফটওয়্যার গুলোর মধ্যে যে, কোন একটি ডাউনলোড করলে, আপনার মোবাইল বা কম্পিউটারের মাধ্যমে, খুব সহজেই ভিডিওগুলো এডিটিং করতে পারবেন। তাহলে চলুন সময় নষ্ট না করে জেনে নিই। বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার গুলো সম্পর্কে।

DaVinci Resolve : বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার হিসেবে প্রথমে যে, সফটওয়্যার বিষয়ে বলবো। সেটি হচ্ছে – DaVinci Resolve. এই সফটওয়্যারটি অনেক জনপ্রিয় এবং উন্নত নন লিনিয়ার ভিডিও এডিটিং সফটওয়্যার যা ব্যবহার করে, অনেক জনপ্রিয় ভিডিও গুলো এডিট করা যায়। সব থেকে মজার বিষয় হচ্ছে আপনারা এই ভিডিও এডিটিং সফটওয়্যার একদম বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

এই ভিডিও এটিং সফটওয়্যারটি আপনারা windows 10 এবং Mac 10.15+ এর জন্য ব্যবহার করতে পারবেন। DaVinci Resolve ভিডিও এডিটিং সফটওয়্যারটি ব্যবহার করে, আপনারা অনেকগুলো টুলস নিয়ে কাজ করতে পারবেন। তাই আপনি যদি বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার খুজে থাকেন। তাহলে এই সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারেন।

Monarch : বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার হিসেবে Monarch এই সফটওয়্যারটিও ব্যবহার করতে পারেন। এই ভিডিও এডিটিং সফটওয়্যার এ দ্রুত কার্যসম্পাদনের জন্য একটি টাচ স্কিন ইন্টারফেস দেওয়া রয়েছে।

ভিডিও গ্রাহকরা অন্তনির্মিত রূপান্তর ও প্রভাব, অন্তনির্মিত রেকর্ডিং, অডিও ডাবিং, অভারলে ব্যবহার করে থাকে। Monarch ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে, থ্রিডি লাইব্রেরী ক্যাটালগ তৈরি করার জন্য একটি ডিজাইন মডেল দেওয়া রয়েছে। আপনারা কম্পিউটারের জন্য ব্যবহার করতে পারবেন।

Lightworks : বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

Lightworks  ভিডিও এডিটিং সফটওয়্যার আপনারা একদম বিনামূল্যে ব্যবহার করার সুযোগ পাবেন। আর এটি ব্যবহার করার জন্য উইন্ডোজ, লিনাক্স এবং Mac থাকতে হবে। তাহলে আপনারা বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করতে পারবেন।
এই ভিডিও এডিটিং সফটওয়্যারটি ফ্রিতে ব্যবহার করলে, কোন প্রকার ওয়াটার মার্ক থাকে না। একদম প্রফেশনাল ভাবে ভিডিও এডিটিং করতে পারবেন। তাই সফটওয়্যারটি ভালো লাগলে আপনারা গুগল সার্চ করে ডাউনলোড করে নিন।

Movavi : বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

আপনার যারা ভিডিও এডিটিং সফটওয়্যার খুজছেন এবং ফ্রিতে ৭ দিন ট্রায়াল দিতে চান? তারা বিনামূল্যে Movavi এই সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন। এই বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যারটি আপনারা windows 7, windows 8 এবং windows ১০ এর জন্য ব্যবহার করতে পারবেন।
Movavi ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে শব্দের প্রভাব, অ্যানিমেশন, ভয়েস অভার, কাটিং ইত্যাদি টুলস ব্যবহার করতে পারবেন। জনপ্রিয় ভাবে বিয়ের ভিডিও এডিটিং করতে চাইলে এই সফটওয়্যারটি ডাউনলোড করুন।

Apple iMovie : বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

সর্বশেষ আপনাকে বিয়ের ভিডিও এটিং সফটওয়্যার হিসেবে যে সফটওয়্যার বিষয়ে বলব সেটি হলো- Apple iMovie. এই সফটওয়্যার ব্যবহার করে খুব সুন্দর ভাবে, ভিডিও এডিটিং করতে পারবেন। Apple iMovie ভিডিও এডিটিং সফটওয়্যার আপনারা MacOS ও্ iOS’র জন্য একদম বিনামূল্যে বিয়ের ভিডিও এডিটিং করতে পারবেন।

এই সফটওয়্যারটি ব্যবহার করে ভিডিও স্টেবিলাইজার, ভিডিওর রচনা, ৪ হাজার রেজুলেশন, এনিমেশন, গ্রাফিক্স এবং লোগো প্রদান করা থাকে। যা ব্যবহার করে, আপনার বিয়ের ভিডিও গুলো অনেক আকর্ষণীয় করে তুলতে পারবেন।

শেষ কথাঃ

আপনারা যারা বিয়ে বাড়ির ভিডিও এডিটিং সফটওয়্যার খুঁজে থাকেন। তারা উপরোক্ত যে, সফটওয়্যার গুলোর বিষয়ে আলোচনা করা হয়েছে। তার মধ্যে আপনার পছন্দমত যে, কোন একটি বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার কম্পিউটারের জন্য ডাউনলোড করে নিতে পারেন।

উক্ত আলোচনায় কিছু কিছু বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার গুলো। আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে, মোবাইলে ব্যবহার করতে পারবেন। এছাড়াও বিয়ের ভিডিও এডিটিং এর বিষয়ে আপনার যদি কোন প্রশ্ন থাকে। তবে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন এবং পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url