বিজ্ঞাপন দেখে টাকা আয় করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে আয় করার ওয়েবসাইট

বর্তমান সময়ে অনলাইন থেকে ইনকাম করার জনপ্রিয় ও সহজ একটি কাজ হলো বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম। মানুষেরা যখন নতুন নতুন অনলাইন আয় করতে আসে। তখন একটি কথা সব সময় শুনে থাকে, সেটি হলো অনলাইনে বিজ্ঞাপন দেখে আয়।
অনেক মানুষেরা প্রশ্ন হয় যে, আসলেই কি অনলাইনে বিজ্ঞাপন দেখে আয় করা যায় এবং কিভাবে বিজ্ঞাপন দেখে আয় করা যাবে? তাই আপনাদের পরিষ্কার ধারণা দিতে এই আটিকেল আপনাদের মাঝে তুলে ধরব। বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সেরা কিছু ওয়েবসাইট নিয়ে। শেষ পর্যন্ত আমাদের আটিকেলটি অনুসরণ করুন।

বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম

বিশ্বে যে কোন অনলাইন কাজ করতে গেলে দক্ষতা ছাড়া কোন ভাবেই টাকা ইনকাম করা সম্ভব না। আর যদি সম্ভব হয় সেটি অনিশ্চিত এবং যে কোন সময় সেটি বন্ধ হয়ে যেতে পারে।

মনে করুন- যে ওয়েবসাইট বা অ্যাপস থেকে বিজ্ঞাপন দেখে ক্লিক করবেন সেই ওয়েবসাইট বা অ্যাপস এর মালিক উপকৃত হবে। ওয়েবসাইট বা অ্যাপস এর মালিক সত্যিই উপকৃত হয় কারণ বিজ্ঞাপন প্রোভাইডার প্রতি বিজ্ঞাপন ভিউ বা ক্লিক এর জন্য ওয়েবসাইট বা অ্যাপ টাকা দেয়।
বর্তমানে অনেক অ্যাপস আছে। যেগুলোতে বিজ্ঞাপন দেখে ও ক্লিক করার পরে টাকা পেমেন্ট করে না। সেই সকল ওয়েবসাইট বা অ্যাপস গুলো থেকে দুরে থাকতে হবে।

এই পোস্টে এমন কিছু ওয়েবসাইট ও অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেব। যে গুলোতে আপনি বিজ্ঞাপন দেখে ও ক্লিক করে ইনকাম করতে পারবেন এবং সেখানে কাজ করার পরে আপনি সঠিক ভাবে আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন।

আপনি যদি অনলাইনে ওয়েবসাইট বা অ্যাপ এর মাধ্যে বিজ্ঞাপন দেখে ইনকাম করতে চান। তাহলে আপনার হাতে থাকা মোবাইল ফোন বা কম্পিউটার ব্যবহার করেই কাজ করতে পারবেন। সব চেয়ে মজার বিষয় হলো- আপনি উক্ত ওয়েবসাইট বা অ্যাপস গুলোতে কাজ করার জন্য, একদম বিনামূল্যে একাউন্ট তৈরি করতে পারবেন।

তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্বস্ত কিছু ওয়েবসাইট ও অ্যাপস। যেখানে আপনি কাজ করে ১০০% টাকা পেমেন্ট নিতে পারবেন।

Vindle.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

যারা অনলাইনে বিজ্ঞাপন দেখে আয় করতে আগ্রহী তারা vindle.com ওয়েবসাইট নিয়ে কাজ করতে পারেন। vindle.com একটি জনপ্রিয় ওয়েবসাইট এড দেখে আয় করার জন্যে। এটি মুলত সার্ভে করার ওয়েবসাইট। তবে এখানে ভিডিও বিজ্ঞাপন এবং বিভিন্ন ধরণের ভিডিও দেখে ইনকাম করা যায়।

Inboxdollar.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

যদি অনলাইনে বিজ্ঞাপন দেখে ইনকাম করতে চান? তার জন্য সব চেয়ে সহজ একটি ওয়েবসাইট হবে- inboxdollar. ইনবক্স ডলার ওয়েবসাইট মূলত সার্ভে সাইট। এখানে বিভিন্ন ধরণের প্রশ্ন করা হবে। আপনাকে সেগুলোর উত্তর দিতে হবে। আর সেই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই টাকা ইনকাম করতে পারবেন।
তবে বর্তমানে এই ওয়েবসাইটে অনেক নতুন নতুন ফিচার যুক্ত করেছে। এখন সেই ওয়েবসাইটে গেম খেলে, বিজ্ঞাপন দেখে, বিজ্ঞাপন ক্লিক করে ইনকাম করা যায়। এই ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখার জন্য কোন কয়েন্ট দেওয়া হয় না। এখানে কাজ করার পরে সরাসরি টাকা প্রদান করা হয়।

আপনি এই ওয়েবসাইটে প্রতিদিন ৩০ টির মতো বিজ্ঞাপন দেখার সুযোগ পাবেন। এরকম ভাবে প্রতিদিন আপনি ৫০০-৩,০০০ টাকা উপার্জন করে নিতে পারবেন। আপনি inboxdollar সাইটে কাজ করে যে টাকা আয় করবেন সেটি আপনার PayPal account, ইলেকট্রনিক গ্রিফ্ট কার্ড ইত্যাদির মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

Swagbucks.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

অনলাইনে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট ‍গুলোর মধ্যে সেরা ও জনপ্রিয় ওয়েবসাইট হলো Swagbucks.com. আপনি এই ওয়েবসাইটে কাজ করার জন্য একদম ফ্রিতে একাউন্ট তৈরি করে কাজ শুরু করতে পারবেন। এই ওয়েবসাইটে একাউন্ট তৈরি করার পরে, আপনার ভিডিও প্লে লিষ্টে গিয়ে এসবি পয়েন্ট সংগ্রহ করে নিবেন।
এই ওয়েবসাইটের আকর্ষণীয় ব্যাপার হলো- এখানে বিজ্ঞাপন দেখা ছাড়া আরো অনেক উপায়ে টাকা ইনকাম করা যায়। যেমন- গেম খেলে, শপিং করে, ছোট ছোট সার্ভে করে ইত্যাদি। আপনি যে পরিমানের টাকা ইনকাম করবেন সেটি আপনি পেপাল, আমাজন ইত্যাদির মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

Neobux.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

আপনি যদি বিজ্ঞাপন দেখে ইনকাম করার ওয়েবসাইট খুঁজে থাকেন। তাহলে আপনার জন্য অন্যতম একটি ওয়েবসাইট হলো- neobux.com. আপনি এই সাইটে ভিডিও বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। এই ওয়েবসাইট অনেক বিশ্বস্ত এটি প্রায় ১০ বছর ধরে বিজ্ঞাপন দেখে আয় করার সার্ভিস দিয়ে যাচ্ছে। অন্যান্য ওয়েবসাইট গুলোর মতো বিনামূল্যে একাউন্ট তৈরি করে এড দেখে ইনকাম করতে পাবেন।

Ysence.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

বিজ্ঞাপন দেখে ইনকাম করার আরো একটি জনপ্রিয় সাইটে হলো ysence.com. আপনি এখানে এডস দেখে টাকা আয় করতে পারবেন না। কিন্তু এখানে ভিডিও দেখে, সার্ভে করে, ওয়েবসাইট সাইট আপ করার মতো কাজ করে আয় করতে পাবেন।

Coinpayu.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

বর্তমান সময়ে আরো একটি জনপ্রিয় ওয়েবসাইট হলো Coinpayu.com. এই ওয়েবসাইটে যারা কাজ করে তারা সঠিক ভাবে পেমেন্ট নিতে পারে। এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ধরণের বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। তবে বিভিন্ন ধরণের অফার, গেম ইনস্টল করার সুযোগ আছে। যে কাজ গুলো করে আপনি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

Paidverts.com বিজ্ঞাপন দেখে টাকা আয়

এটা হলো মূলত একটি PTC (paid to click) ওয়েবসাইট। মানে, বিভিন্ন বিজ্ঞাপন গুলোতে ক্লিক করে টাকা ইনকাম করা যাবে। ওয়েবসাইটে গিয়ে একটি একাউন্ট তৈরি করুন, বিজ্ঞাপনে ক্লিক করুন এবং ইনকাম করুন।

এই ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করাটা সোজা। প্রত্যেক দিন আপনার account এর মধ্যে নতুন নতুন paid ads গুলো পাঠানো হবে। আপনাকে কেবল সেই ads গুলোতে গিয়ে ৩০ সেকেন্ড সেই বিজ্ঞাপন পেজে থাকতে হবে।

এতেই আপনার instant cash payment গুলো unlock হয়ে যাবে। আপনি যত বেশি ads গুলোতে ক্লিক করবেন বা ads page visit করবেন তত বেশি ইনকাম করতে পারবেন। Bonus Ad Points এর মাধ্যমে ভালো high paying ads গুলো পাওয়ার সুযোগ থাকছে।

বিজ্ঞাপন দেখে কত টাকা ইনকাম করা যায় ?

বিজ্ঞাপন দেখে কত টাকা আয় করা যায়। এই প্রশ্নের উত্তর অনেক লোকের কাছে আছে। বিশেষ করে যারা নতুন অনলাইনে আয় করতে চান। আমাদের জানামতে অনলাইনে বিজ্ঞাপন দেখে ভালো পরিমাণের টাকা ইনকাম করা সম্ভব না। তবে নিজের পকেট খরচ ভালো ভাবে চালিয়ে নিতে পারবেন।
কারণ অনলাইনে কাজ করার জন্য সঠিক দক্ষতার প্রয়োজন পরে। অনলাইনে বিজ্ঞাপন দেখা তেমন কঠিন কোন কাজ না। যদি প্রথম অবস্থায় অনলাইন থেকে আয় করে পকেট খরচ চালাতে চান? তাহলে আপনি বিজ্ঞাপন দেখে ইনকাম করা শুরু করতে পারেন।

শেষ কথাঃ

এই পোস্টে আপনি জানতে পারলেন, বিজ্ঞাপন দেখে আয় করার সেরা কিছু ওয়েবসাইট এর নাম এবং কোন ওয়েবসাইট ব্যবহার করে কিভাবে বিজ্ঞাপন দেখে আয় করা যায় সেই সম্পর্কে। আপনি যদি নিজের পকেট খরচের ‍টাকা আয় করতে চান। তাহলে যে কোন একটি ওয়েবসাইট বেছে নিয়ে কাজ শুরু করে দিতে পারেন। আমাদের আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।

ট্যাগঃ বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে টাকা আয় করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে টাকা উপার্জন করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে টাকা আয় করার সেরা ওয়েবসাইট-বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url