জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম

জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম : বর্তমান সময়ে, কম্পিউটারের পাশাপাশি। একটি স্মার্টফোন ব্যবহার করতে চাইলে, অবশ্যই জিমেইল একাউন্ট প্রয়োজন। কারণ জিমেইল একাউন্ট ছাড়া একটি স্মার্টফোনে কাজ করা অসম্ভব হয়ে পড়ে।
আপনি কি স্মার্ট ফোনে কোন সফটওয়্যার ডাউনলোড করতে চান? সেক্ষেত্রে অবশ্যই গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে। আর গুগল প্লে স্টোর চালু করার জন্য অবশ্যই জিমেইল অ্যাকাউন্ট প্রয়োজন। এই ধরনের সহজ কাজগুলো করা থেকে, আরও জটিল কাজগুলো সম্পূর্ণ করার জন্য, জিমেইল অ্যাকাউন্ট অবশ্যই একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এক কথায় একটা জিমেইল একাউন্ট ব্যবহার করে বিভিন্ন কাজ সম্পাদন করে থাকি। আমাদের দৈনন্দিন জীবনে অনলাইনে কোন কাজ সম্পন্ন করার জন্য একটি জিমেইল একাউন্ট থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি জিমেইল অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ। আপনি যদি শুধুমাত্র আপনার মোবাইল নম্বর এবং কিছু ব্যক্তিগত তথ্য প্রদান করেন, তাহলে আপনি খুব সহজেই জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারবেন।
আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অনলাইনে বিভিন্ন সেক্টরে কাজ করি। তাদের একাধিক জিমেইল অ্যাকাউন্ট প্রয়োজন হয়। কিন্তু একটি সিম নম্বর থাকার কারণে একাধিক জিমেইল অ্যাকাউন্ট খুলতে হয় তা অনেকেই জানেন না। সংক্ষেপে আপনাকে বলি যে Gmail অ্যাকাউন্ট ব্যবহার করে, আমরা বিভিন্ন ধরনের মেইল ​​পাঠাতে পারি, ছবি পাঠাতে পারি, নথি পাঠাতে পারি, বিভিন্ন ওয়েবসাইটে নিবন্ধন করতে পারি ইত্যাদি।

আপনারা অনেকেই এই বিষয়গুলো জানেন। তবে একটি গুরুত্বপূর্ণ বিষয় আছে, যা আপনাকে অবাক করবে। আর তা হল, একটি জিমেইল অ্যাকাউন্ট ব্যবহার করে আপনি খুব সহজে টাকা আয় করতে পারবেন। জিমেইল অ্যাকাউন্ট তৈরি করে অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে। আজকের আর্টিকেলে জিমেইল একাউন্ট খুলে কিভাবে টাকা আয় করা যায়। সে সম্পর্কে বিস্তারিত ধারণা দেওয়ার চেষ্টা করব।

বর্তমানে জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করা যায়। আপনি যদি এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমাদের আটিকেলটি শেষ পর্যন্ত মনযোগ সহকারে পড়ুন।

জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম

আপনার কাছে অবাক লাগতে পারে যে আপনি জিমেইল একাউন্ট খুলে ইনকাম করতে পারেন, তবে এটি সত্য। অনেক দিন ধরে আমরা জিমেইল একাউন্ট থেকে টাকা আয় করার অনেক উপায় জেনে এসেছি।

জিমেইল একাউন্ট খুলে কিভাবে ইনকাম করবেন তা জানতে, তথ্যটি অনুসরণ করুন। কারণ আমরা এখানে জিমেইল একাউন্ট খুলি, ইনকাম করার উপায় কি কি। সে সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করছি।

জিমেইল অ্যাকাউন্ট বিক্রি করে টাকা ইনকাম

আমরা এখন একটি জিমেইল অ্যাকাউন্ট খুলে আয় করার একটি জনপ্রিয় উপায় চালু করছি। এবং সেই মাধ্যমটি হল, আপনি যদি একাধিক জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারেন, তাহলে আপনি সেই অ্যাকাউন্টগুলি অনলাইনে বিক্রি করে সহজেই অর্থ উপার্জন করতে পারেন। জিমেইল একাউন্ট খোলা খুবই সহজ। আপনি মাত্র 1 থেকে 2 মিনিটের মধ্যে একটি জিমেইলl অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।

এটি করার মাধ্যমে, আপনাকে কোন মোবাইল নম্বর ব্যবহার করতে হবে না। আপনি শুধুমাত্র আপনার পছন্দের নাম দিয়ে Gmail অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।কিন্তু গুগলের একটি নীতিমালা অনুযায়ী, একটি মোবাইল নম্বর ব্যবহার করে সর্বোচ্চ পাঁচটি জিমেইল অ্যাকাউন্ট খোলা যাবে। কিন্তু কিছু লুকানো বিকল্প আছে. তাদের অনুসরণ করে, আপনি যত খুশি জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারেন।
আপনি যদি আপনার ইচ্ছামত একটি জিমেইল একাউন্ট খুলতে চান তবে আপনি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত একটি নিবন্ধ পড়তে পারেন। তাহলে বুঝতে পারবেন কিভাবে মোবাইল নম্বর ছাড়া একাধিক জিমেইল অ্যাকাউন্ট খুলতে হয়। আপনি যদি দৈনিক বিক্রয়ের জন্য জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। তারপর আপনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং অন্যান্য ওয়েবসাইটে জিমেইল অ্যাকাউন্ট বিক্রি করতে পারেন।

আপনি চাইলে পাঁচ টাকা থেকে শুরু করে বিশ টাকা পর্যন্ত তৈরি করা জিমেইল অ্যাকাউন্ট বিক্রি করতে পারেন। এর জন্য আপনাকে বেশ কয়েকটি জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে। প্রতিদিন আপনি যদি প্রতিদিন ১৫ টি করে জিমেইল একাউন্ট খুলতে পারেন। তাহলে প্রতিদিন ৩০০ টাকা বিক্রি করে ইনকাম করতে পারবেন।

আবার যদি আপনি প্রতিদিন আরও জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। তাহলে আপনি আরো ইনকাম করতে পারবেন। কারণ আমরা আগেই বলেছি একটি জিমেইল একাউন্ট খুলতে ১ থেকে ২ মিনিট সময় লাগে।
এভাবে প্রতি ঘণ্টায় আপনি দশটি করে জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারবেন। তারপরেও, আপনি প্রতি ঘন্টা ২০০ টাকা ইনকাম করতে পারেন। এইভাবে, আপনি যদি দিনে 8 ঘন্টা কাজ করেন এবং একটি জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারেন, তাহলে আপনি সারা দিনে ১,৬০০ টাকা ইনকাম করতে পারবেন।

এবং যখন আপনি একটি ভাল জিমেইল অ্যাকাউন্ট ট্র্যাকিং প্ল্যাটফর্ম খুঁজে পাবেন। প্রতিদিন আপনি আপনার জিমেইল অ্যাকাউন্ট বিভিন্ন ক্রেতার কাছে বেশি দামে বিক্রি করতে পারবেন। আর নিয়মিত জিমেইল একাউন্ট খুললে মাস শেষে প্রায় চল্লিশ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

শেষ কথাঃ

আপনারা যারা জিমেইল একাউন্ট খুলে টাকা আয় করতে চান? তারা উপরের আলোচনা অনুসরণ করে সহজেই মোবাইল নম্বর ছাড়া একাধিক জিমেইল অ্যাকাউন্ট খুলতে পারে।

আর জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করার বিষয়ে আপনার যদি কোন প্রশ্ন থাকে। তবে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন এবং পোষ্টটি ভালো লেগে থাকল বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url