বিটকয়েন থেকে বিকাশ টাকা নেওয়ার উপায়

আপনারা অনেকেই বিটকয়েন থেকে বিকাশে টাকা নেওয়ার উপায় জানতে চান? যারা বিটকয়েন থেকে বিকাশে টাকা নিতে চান? তাদের জন্য আজকের এই আর্টিকেলটি।
আপনারা যারা অনলাইনে নতুন কাজ করেন এবং বিটকয়েন নিয়ে কাজ করছেন, তারা হয়তো অনেকেই জানেন না। বাংলাদেশে ক্রিপ্টো কারেন্সি গুলো নিষিদ্ধ। মানে অবৈধ। মানে বাংলাদেশ থেকে আপনারা ক্রিপ্টোকারেন্সিতে কোনো ভাবে, লেনদেন করার সুযোগ নেই।

আপনারা যারা ক্রিপ্টো কারেন্সি কাজ করেন। তারা বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হন। কারণ বিটকয়েন থেকে বিকাশে কিভাবে টাকা নিবেন সে বিষয় অনেকেই জানেনা।
আপনারা যারা ক্রিপ্টো কারেন্সি নিয়ে কাজ করছেন, তারা চাইলে আমাদের লেখা আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ে জেনে নিতে পারবেন। বিটকয়েন থেকে বিকাশে টাকা রূপান্তর করার নিয়ম সম্পর্কে। আপনি যদি বিটকয়েন থেকে বিকাশে টাকা নেওয়ার উপায় সম্পূর্ণ জানতে চান? তাহলে এই পোষ্টটি মনোযোগ সহকারে পড়ুন।

বিটকয়েন থেকে বিকাশে টাকা নেওয়ার উপায়

আপনি যদি বিটকয়েন থেকে বিকাশে টাকা নিতে চাই, তাহলে বাংলাদেশে এমন অনেক গুলো ওয়েবসাইট পাবেন। তবে বর্তমানে বেশিরভাগ ওয়েবসাইটে খুব ভালো সার্ভিস সার্ভিস দেয় না। তাই হঠাৎ করে, সেই সকল ওয়েবসাইটগুলোতে বিটকয়েন ট্রেড করার সময়, এতে অনেক ঝুঁকি জড়িত থাকে।

কিন্তু বাংলাদেশে বিটকয়েন থেকে টাকা নিতে চাইলে? সেক্ষেত্রে Pay2change.com ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন।

আপনারা এই ওয়েবসাইট ব্যবহার করে, খুব সহজে নির্ভরযোগ্য এবং বিশ্বাসযোগ্য হিসেবে বিটকয়েন লেনদেনন করতে পারবেন। আর বিশেষ করে আপনারা Pay2change.com ওয়েবসাইট ভিজিট করলে, বিভিন্ন ধরনের পজেটিভ রিভিউ দেখতে পারবেন। অন্যান্য ওয়েবসাইটের তুলনায় এই ওয়েবসাইটের ডলারের রেট বেশি।

এই ওয়েবসাইটটি বহু বছর ধরে তাদের গ্রাহকদের সেবা দিয়ে আসছে। তাই আপনি চাইলে এই বিশ্বস্ত ওয়েবসাইট ব্যবহার করে সহজেই বিটকয়েন থেকে বিকাশে টাকা নিতে পারবেন।

আমরা আপনাকে এমন একটি জনপ্রিয় ওয়েবসাইটের সাথে পরিচয় করে দেবো। যা ব্যবহার করে খুব সহজে বিটকয়েন থেকে বিকাশে টাকা নিয়ে নিতে পারবেন।

supar-pays : বিটকয়েন থেকে বিকাশে কীভাবে নেওয়া যায়

আপনাকে এখন জানিয়ে দেবো। supar pays এর মাধ্যমে কিভাবে বিটকয়েন থেকে বিকাশে টাকা নেওয়া যায়। আপনারা চাইলে, supar pays এর ওয়েবসাইট ভিজিট করে খুব সহজে বিটকয়েন টাকা বিকাশে কনভার্ট করে নিতে পারবেন। তার জন্য আপনাকে একটি ওয়েব ব্রাউজারের প্রবেশ করে supar pays লিখে কাজ করতে হবে।

তারপর আপনি ওয়েবসাইটে প্রবেশ করার পরে প্রথমে সাইন আপ বাটনে ক্লিক করবেন। তারপর আপনার নাম এবং পাসওয়ার্ড সহ সমস্ত তথ্য যোগ করুন।

তারপর আপনার ইমেইল ঠিকানা নিশ্চিতকরণের জন্য একটি মেইল ​​পাঠাবে, সেই মেইল ​​থেকে আপনাকে আবার ওয়েবসাইটে লগইন করতে হবে।
জাতীয় পরিচয়পত্র দিয়ে অ্যাকাউন্টটি ভেরিফিকেশন করতে হবে। তাহলে আপনি পরবর্তীতে যেকোনো সমস্যা সমাধান করতে পারবেন।

আপনাদের যাবতীয় তথ্য দিয়ে একাউন্ট তৈরি করা হলে যেভাবে লেনদেন করবেন। তা জানিয়ে দিচ্ছি। তার জন্য নিচে দেওয়া পদক্ষেপ গুলো অনুসরণ করুন।

পদক্ষেপ- ১

সর্বপ্রথম supar pays এই ওয়েবসাইটে প্রবেশ করবেন।

পদক্ষেপ- ২

তারপর আপনি যে ধরনের কারেন্সি লেনদেন করতে চাচ্ছেন। সেটি নির্বাচন করে নিবেন এবং আপনি কত ডলার এক্সচেঞ্জ করতে চাচ্ছেন তা উল্লেখ করে দিতে হবে।

পদক্ষেপ- ৩

তারপরে আপনারা একটু নিচে গেলে বিকাশ নাম্বার দেওয়ার অপশন দেখতে পারবেন। কিন্তু সেখানে অবশ্যই আপনাকে বিকাশ পার্সোনাল নাম্বার দিতে হবে।

পদক্ষেপ- ৪

তারপর আপনি এক্সচেঞ্জ বাটনে ক্লিক করার পরে আরো একটি অপশন দেখতে পারবেন। সেখানে আপনার বিকাশ নাম্বারটা ঠিক আছে কিনা দেখে নিন।

পদক্ষেপ- ৫

বিটকয়েন থেকে বিকাশে টাকা তুলতে, আপনি উপরের ধাপগুলো অনুসরণ করে সহজেই মুদ্রা বিনিময় করতে পারেন।

শেষ কথাঃ

যারা বিটকয়েন(Bitcoin) থেকে বিকাশ টাকা নেওয়ার উপায় জানতে চান? তারা উপরে উল্লেখিত পদক্ষেপ গুলো অনুসরণ করে, খুব সহজেই পয়েন্ট থেকে টাকাতে রূপান্তর করতে পারবেন এবং আমাদের এই ওয়েবসাইট থেকে বিটকয়েন সম্পর্কে আরো অন্যান্য আর্টিকেল পড়তে চাইলে, নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url