মাইক্রোসফ্ট টু ডু লিস্টের সকল আপডেট ফিচারগুলো দেখে নিন



অবশেষে মাইক্রোসফ্ট বন্ধ হয়ে গেছে এমন জনপ্রিয় উৎপাদনশীলতা অ্যাপ্লিকেশন উইন্ডারলিস্ট থেকে স্থানান্তরিত ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য, রেডমন্ড জায়ান্ট নতুন বৈশিষ্ট্যগুলির সাথে নিজস্ব মাইক্রোসফ্ট টু ডু করেছে। নীচে টু ডুতে উপলভ্য নতুন বৈশিষ্ট্য রয়েছে।

আপনার সমস্ত কাজ একবারে দেখুন

মাইক্রোসফ্ট অবশেষে সমস্ত সম্পূর্ণ এবং অসম্পূর্ণ কাজ এক জায়গায় দেখার অপশন যুক্ত করেছে। নতুন স্মার্ট তালিকাটি করণীয় সেটিংস থেকে চালু করা যেতে পারে। উল্লেখযোগ্যভাবে, অ্যাপটি উপলব্ধ সমস্ত কার্যগুলো উপস্থাপনের পরিবর্তে কার্যগুলো তালিকাগুলোতে শ্রেণিবদ্ধ করবে যা সম্ভবত অভিভূত হয়ে উঠতে পারে এবং উৎপাদনশীলতার উপর প্রভাব ফেলতে পারে। এছাড়াও, সমাপ্ত কাজগুলো নীচের অংশে দেখা যায়।

আরো পড়ুন:জুমে আরও ভাল দেখতে যেভাবে টাচ আপ ফেস ব্যবহার করবেন

আজ এবং সপ্তাহের দৃশ্য আপডেট

নতুন আপডেটের সাহায্যে ব্যবহারকারীরা পরিকল্পিত বিভাগে আজ, আগামীকাল এবং সপ্তাহের ভিউগুলোতে দ্রুত নজর দিতে সক্ষম হবেন। এটি ব্যবহারকারীদের আরও কার্যকরভাবে নির্ধারিত তারিখ এবং সময়সীমা ট্র্যাক রাখতে সহায়তা করতে পারে।

আইওএস অ্যাপে ব্যাজ বিজ্ঞপ্তি

অ্যাপ্লিকেশন আইকনটিতে ক্রমাগত বিজ্ঞপ্তির সংখ্যা দেখতে পাওয়া অনেকের কাছেই কিছুটা চাপ সৃষ্টি হতে পারে, তবে ব্যবহারকারীরা তাদের জন্য সুসংবাদ পাচ্ছে যে যারা এই বৈশিষ্ট্যটির উপর নির্ভর করে তাদের করণীয় হিসাবে মুলতুবি থাকা বিজ্ঞপ্তিগুলোর উপর নজর রাখার জন্য। আপনার "My Day" এর অসম্পূর্ণ কাজগুলোর জন্য এবং উপযুক্ত এবং বকেয়া কর্মের জন্য অ্যাপ্লিকেশন ব্যাজগুলোকে সক্ষম করার বিকল্প রয়েছে। আপনি যদি এই বৈশিষ্ট্যটি পছন্দ না করেন তবে আপনি এটি বন্ধও করতে পারেন।

মুদ্রণ তালিকা

যদি কার্যগুলোর জন্য শারীরিক অনুলিপিগুলো আপনার জিনিস হয় তবে আপনি তিনটি ডট মেনু থেকে অ্যাক্সেসযোগ্য মুদ্রণ বিকল্পটি সিলেক্ট করে সহজেই তালিকা মুদ্রণ করতে পারবেন তা জানতে পেরে আপনি আনন্দিত হবেন। আপনি পিডিএফ হিসাবে তালিকা ইমেল করতে পারে।

শীর্ষে কার্যগুলো যুক্ত করুন

আপনি যদি তালিকার শীর্ষে নতুন টাস্ক যুক্ত করতে চান এমন কেউ হন, আপনি এখন সেটিংসে যেতে পারেন এবং আপনার যুক্ত হওয়া নতুন কাজগুলো তালিকার শীর্ষে বা নীচে প্রদর্শিত হয় কিনা তা সিলেক্ট করতে পারেন। এটি তারকাচিহ্নিত কার্যগুলোতেও প্রযোজ্য।

আরো পড়ুন:১০টি সেরা কল রেকর্ডার অ্যান্ড্রোয়েড অ্যাপ্লিকেশন

আপনি যদি উইন্ডারলিস্ট থেকে মাইগ্রেশন করার পরিকল্পনা করে থাকেন বা এই ওয়ান্ডারলিস্ট বিকল্পগুলো পরীক্ষা করে দেখে থাকেন তবে আপডেট হওয়া মাইক্রোসফ্টটিকে করে দেখুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
8 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Unknown
    Unknown February 9, 2022 at 4:14 AM

    Post Ta pota valo laglo

    • jorip
      jorip February 9, 2022 at 4:54 AM

      ধন্যবাদ আপনাকে

  • Ridoy
    Ridoy February 16, 2022 at 10:44 AM

    So nice

  • Naim
    Naim February 21, 2022 at 5:34 AM

    Very good

    • jorip
      jorip February 21, 2022 at 5:43 AM

      ধন্যবাদ

  • Raju Hassan
    Raju Hassan February 23, 2022 at 5:36 AM

    Nice👍

    • jorip
      jorip February 23, 2022 at 5:50 AM

      thanks

  • Naim
    Naim February 24, 2022 at 5:55 AM

    😍😍😍😍😍😍😍

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url