ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার কিছু নিয়ম

ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার কিছু নিয়ম,,বর্তমানে সারা বিশ্বের মধ্যে একটি জনপ্রিয় গেম হচ্ছে ফ্রী ফায়ার। যা বাংলাদেশ থেকে শুরু করে সারা বিশ্বের মধ্যে যে কয়টি দেশ রয়েছে প্রায় সব দেশেই এই গেমটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। তবে মূলত ফ্রি ফায়ার গেমটি একটি ব্যাটেল-রয়েল গেম। ছোট থেকে শুরু করে বড় পর্যন্ত সব ছেলে মেয়েরাই এই গেমটি খেলতে অনেক পছন্দ করে বা ভালোবাসে। বাংলাদেশে ফ্রী ফায়ার গেমারদের সংখ্যা বেড়েই চলেছ যদিও ফ্রি ফায়ার গেমটি বাংলাদেশে ব্যান করে দেয়া হয়েছে কিন্তু তারপরও।
কারণ এই গেমটি খুব সহজেই খেলা যায় ভিপিএন এর মাধ্যমে। আর ফ্রী ফায়ার গেমার দের সংখ্যা এভাবেই দিন দিন বেড়ে চলেছে। এছাড়াও বর্তমানে প্রতিনিয়ত হাজারো গেমার রয়েছে যারা এই ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করে যাচ্ছে। কারণ বর্তমানে টাকা আয় করার আরেকটি জনপ্রিয় মাধ্যম হচ্ছে ফ্রি ফায়ার। সারা বিশ্বের মধ্যে যেকয়টি গেমার রয়েছে তাদের মধ্যে অধিকাংশ গেমার রাই লক্ষ লক্ষ টাকা ইনকাম করে যাচ্ছে এই গেম খেলে অনলাইন থেকে প্রতিমাসে।

আপনারাও চাইলে নিজের মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এজন্য আপনার মধ্যে ধৈর্য থাকতে হবে তাহলে আপনি সফলভাবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করতে পারবেন। তাই আজকে আপনাদের জানাবো কিভাবে আপনারা ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করবেন বা কি কি নিয়ম আছে এই ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার।

ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম

ফ্রী ফায়ার হচ্ছে একটি অনলাইন ব্যাটেল রয়েল গেম। আপনি চাইলে এই গেমটি সারা বিশ্বের সব ধরনের গেমারদের সাথে খেলতে পারবেন। আর এই ফ্রী ফায়ার গেমটি জনপ্রিয় গেমের তালিকায় একটি। বর্তমানে এই ফ্রি ফায়ার গেমটি অধিকাংশ ছেলে মেয়ে অবসর সময়ে আনন্দ উপভোগ করার জন্য খেলে থাকে। তবে আপনারা সেই মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রী ফায়ার গেম নিয়ে মাঝে মাঝে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট খেলা হয়ে থাকে। তাছাড়া আপনি যদি সেই টুর্নামেন্টের ম্যাচ জিততে পারেন তাহলেও পুরস্কার হিসাবে টাকা দিয়ে থাকে। এছাড়াও রয়েছে অনলাইন প্ল্যাটফর্ম যেমন ফেসবুক ও ইউটিউব এইসব প্লাটফর্মে ফ্রী ফায়ারে নিজের খেলার স্কিল দেখিয়ে স্ট্রিমিং করে টাকা ইনকাম করতে পারবেন

ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম বিকাশে

বর্তমানে অনলাইন গেম থেকে টাকা ইনকাম করার আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে ফ্রী ফায়ার। সারা বিশ্বে হাজার হাজার গেমার রয়েছে যারা এই ফ্রী ফায়ার গেম খেলে বিভিন্নভাবে টাকা ইনকাম করে যাচ্ছে। আপনি চাইলে এই ফ্রী ফায়ার গেম থেকে কয়েকটি মাধ্যমে প্রতিমাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। যেমন ধৈর্য এবং কঠোর পরিশ্রম করে ফেসবুক বা  ইউটিউবে ফ্রী ফায়ারে নিজের খেলার স্কিল স্ট্রিমিং করে ইনকাম করতে পরবেন প্রতি মাসে ২০০ ডলার থেকে ৩০০ ডলার।

এছাড়াও রয়েছে ফ্রী ফায়ার এর মধ্যে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট খেলা। আর এই টুর্নামেন্টটি প্রতি মাসেই একবার করে আয়োজন করা হয়ে থাকে। আপনারা চাইলে সেই টুর্নামেন্টে নিজের টিম নিয়ে ম্যাচ খেলতে পারেন। আপনি যদি সেই ম্যাচটি জিতেন তবে আপনি পুরস্কার হিসাবে টাকা পাবেন যা আপনি বিকাশের মাধ্যমে তুলতে পারবেন। আর আপনারা প্রতিটা টুর্নামেন্ট খেলে প্রতি মাসে বিকাশে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার কিছু নিয়ম

মোবাইল ব্যাটেল রয়েল গেমের মধ্যে জনপ্রিয় একটি গেম ফ্রি ফায়ার। যা বাংলাদেশের অধিকাংশ বাচ্চা থেকে শুরু করে বড় পর্যন্ত সবাই এই গেমটি খেলে থাকে। তবে তাদের মধ্যে অধিকাংশ লোক রয়েছে যারা এই ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করতে চায়। কিন্তু কিভাবে তারা ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করবে তা জানা নেই। ফ্রী ফায়ার গেম খেলে আপনি বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন।

তবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার সঠিক নিয়ম গুলি জানা থাকতে হবে। কারণ বর্তমানে ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করা যেমন কঠিন তেমনি অনেক সহজ কিন্তু আপনাদের সেই সঠিক নিয়ম গুলো জানা থাকতে হবে। অনেকে অনলাইনে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম অনুসন্ধান করে। তাই এখন আপনাদের জানাবো কিভাবে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করবেন।
  • ইউটিউব ও ফেসবুক ভিডিও আপলোডঃ আপনি ইউটিউবে একটি চ্যানেল এবং ফেসবুকে পেজ খুলে ফ্রী ফায়ার গেমে নিজের স্কিল স্কিন রেকর্ড করে সেগুলো ভিডিও আপলোড করতে পারেন। এতে প্রতিমাসে ইউটিউব এবং ফেসবুক থেকে খুব সহজে অনেক ডলার ইনকাম করতে পারবেন।
  • ফ্রী ফায়ার রিলেটেড ব্লগসাইটে লেখালেখিঃ বর্তমানে বেশি টাকা আর্নিং করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে ইউটিউব এবং ব্লগিং ওয়েবসাইট। আপনারা যারা বেশি পরিমাণে টাকা ইনকাম করতে চান তারা একটি ব্লগিং ওয়েবসাইট খুলতে পারেন। এরপর সেই সাইটে ভিজিটরদের ফ্রী ফায়ার রিলেটেড টিপস দিয়ে সাহায্য করতে পারেন। এতে প্রতি মাসে গুগল থেকে আপনি ভালো পরিমানে টাকা ইনকাম করতে পারবেন।
  • ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপঃ ফ্রী ফায়ার থেকে আপনি বিভিন্নভাবে ইনকাম করতে পারেন। যেমন অন্য ফ্রি ফায়ার প্লেয়ারদের ডায়মন্ড টপ আপ করে দিয়ে তার বিনিময়ে টাকা ইনকাম করতে পারেন। প্রথমে নিজের একটি জিমেইলে কম টাকায় ডলার ডিপোজিট করে অন্য ফ্রী ফায়ার প্লেয়ারদের ডলার দিয়ে ডায়মন্ড টপ আপ করে দিয়ে সেখান থেকে ভালো একটি পরিমাণে টাকা ইনকাম করতে পারেন।

শেষ কথাঃ

আজকের পোস্টে কিভাবে আপনারা ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করবেন এবং ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার সঠিক নিয়ম গুলো আপনাদের জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা জানতে পেরেছেন কিভাবে ফ্রি ফায়ার খেলে টাকা ইনকাম করা যায়। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এছাড়াও এরকম আরো গেম রিলেটেড নতুন কিছু তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url