পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম

পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম: বিশ্বজুড়ে সবচেয়ে জনপ্রিয় গেমগুলোর মধ্যে একটি হল পাবজি গেম। বাংলাদেশ থেকে শুরু করে বিশ্বের সব দেশেই খেলা হয়। আর PUBG গেমের পুরো অর্থ হল Player Unknown Battle-Grounds. এই পাবজি গেমটি মোবাইলে উচ্চ গ্রাফিক্স সহ একটি জনপ্রিয় গেম। এছাড়াও, গেমটি একটি এমুলেটর অর্থাৎ কম্পিউটার দিয়ে খেলা যায়। এই গেমটি উপভোগ করার জন্য একটি ভাল মোবাইল প্রয়োজন।
বর্তমানে এই পাবজি গেমটি বাংলাদেশে নিষিদ্ধ কিন্তু তবুও অধিকাংশ গেমার বিভিন্ন ধরনের VPN এর মাধ্যমে গেমটি খেলে। আর এভাবেই পাবজি গেমের জনপ্রিয়তা এবং ছোট-বড় গেমারদের সংখ্যা ধীরে ধীরে বাড়ছে। এছাড়াও বর্তমানে হাজার হাজার গেমার রয়েছে যারা এই পাবজি গেম খেলে ক্রমাগত অর্থ উপার্জন করছে। তাছাড়া, বর্তমানে অর্থ উপার্জনের সবচেয়ে জনপ্রিয় উপায় হল হাইগ্রাফিক্স মোবাইল পাবজি গেম।

বিশ্বের অনেক গেমারদের মধ্যে বেশিরভাগ গেমার এই পাবজি গেমটি খেলে প্রতি মাসে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম থেকে লক্ষ লক্ষ টাকা আয় করছেন। কিন্তু আপনি আপনার মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করতে পারেন। তবে আপনি যদি পাবজি গেম খেলে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে। তাই আজকের পোস্টে আমি আপনাদের বলব কিভাবে পাবজি গেম খেলে টাকা ইনকাম করা যায় এবং ইনকাম করার নিয়ম কি কি।

পাবজি গেম খেলে টাকা আয়

পাবজি একটি উচ্চ গ্রাফিক্স মোবাইল ব্যাটল রয়্যাল গেম। এবং এই গেমটি সারা বিশ্বের সমস্ত গেমার বা পাবজি প্লেয়ারদের সাথে ম্যাচ খেলতে পারে। এছাড়াও এই পাবজি গেমটি সমগ্র বিশ্বের অন্যতম জনপ্রিয় গেম। কিন্তু বেশিরভাগ ছেলে-মেয়েরা অবসর সময়ে মজা করার জন্য এই পাবজি গেম খেলে। কিন্তু আপনি চাইলে সেই মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করতে পারেন।

PUBG গেমের মধ্যে মাঝে মাঝে বিভিন্ন ধরনের বড় টুর্নামেন্ট লিগ খেলা হয়। এবং সেই টুর্নামেন্টে 4 জনের একটি দলে মোট 100 জন খেলোয়াড় রয়েছে। আর সেই ম্যাচগুলো বিজয়ী দলকে দেওয়া হয়। আপনি যদি চান, আপনি টুর্নামেন্টে আপনার দলের সাথে ম্যাচ খেলে ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। আপনি Facebook এবং YouTube-এ পাবজি গেমে আপনার দক্ষতা দেখিয়ে স্ট্রিমিং করে হাজার হাজার ডলার উপার্জন করতে পারেন।

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে

বর্তমানে অনলাইনে বিভিন্ন টুর্নামেন্ট খেলে অর্থ উপার্জনের সবচেয়ে জনপ্রিয় গেম বা মাধ্যম হল পাবজি গেম। বাংলাদেশ থেকে শুরু করে সারা বিশ্বের অধিকাংশ গেমার এই পাবজি গেমটি খেলে প্রতি মাসে লাখ লাখ টাকা আয় করছেন। কিন্তু আপনি পাবজি গেম খেলে প্রতি মাসে হাজার হাজার ডলার উপার্জন করতে পারেন।

বিশ্বজুড়ে সবচেয়ে জনপ্রিয় অনলাইন আয়ের প্ল্যাটফর্ম হল ইউটিউব এবং ফেসবুক। আপনি Facebook বা YouTube-এ আপনার খেলার দক্ষতা এবং স্ট্রিমিং দেখিয়ে অনলাইনে প্রতি মাসে $250 থেকে $500 উপার্জন করতে পারেন। কিন্তু আপনি যদি ইউটিউব এবং ফেসবুক থেকে লাখ লাখ টাকা আয় করতে চান তবে আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে।

গেম ডেভেলপাররা কখনও কখনও পাবজি গেমগুলোতে বিভিন্ন ধরণের বড় টুর্নামেন্টের আয়োজন করে। এবং তারা মাঝে মাঝে টুর্নামেন্টের আয়োজন করে। আপনি যদি চান, আপনি তাদের আপনার দলের সাথে টুর্নামেন্টে খেলতে পারেন, যদি আপনি টুর্নামেন্টে ম্যাচ জিততে পারেন, আপনি পুরস্কার হিসাবে বিপুল পরিমাণ অর্থ পাবেন এবং আপনি বিকাশের মাধ্যমে সেই টাকা তুলতে পারবেন।

পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম

সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাটল রয়্যাল হাই গ্রাফিক্স গেমগুলির মধ্যে একটি হল PUBG। সাধারণত এই গেমটি ছোট থেকে বৃদ্ধ সবাই এই পাবজি গেম খেলে থাকে। কিন্তু অনেক গেমার আছেন যারা গেমটি উপভোগ করার পাশাপাশি এই pubg গেম খেলে অর্থ উপার্জন করতে চান। কিন্তু পাবজি গেম খেলে তারা কীভাবে অর্থ উপার্জন করবে তা জানা যায়নি। আপনি বিভিন্ন উপায়ে পাবজি গেমের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারেন।

তবে আপনি যদি পাবজি গেম খেলে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই সঠিক নিয়মগুলি জানতে হবে। আজকাল যেমন পাবজি গেম খেলে অর্থ উপার্জন করা সহজ, আপনি যদি সঠিক নিয়মগুলি না জানেন তবে আপনার পক্ষে পাবজি গেম খেলে অর্থ উপার্জন করা কঠিন হবে। তাই অনেকেই অনলাইনে সার্চ করে পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম জানতে। তাই এখন আমি আপনাদের বলব কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করা যায়।
  • ফেসবুক ও ইউটিউব ভিডিও আপলোডঃ আপনি Facebook-এ একটি পৃষ্ঠা এবং YouTube-এ একটি চ্যানেল খুলতে পারেন এবং সেখানে আপনি পাবজি গেমে আপনার খেলার দক্ষতার স্ক্রীন রেকর্ড করতে পারেন এবং সেই ভিডিওগুলো Facebook এবং YouTube-এ আপলোড করতে পারেন। আর এতে আপনি সহজেই ফেসবুক এবং ইউটিউব থেকে প্রতি মাসে প্রচুর ডলার আয় করতে পারবেন।
  • পাবজি ইউ সি সেলঃ আপনি পাবজি গেমে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। উদাহরণস্বরূপ আন্না পাবজি প্লেয়ারদের UC টপ আপ করে অর্থ উপার্জন করতে পারেন। প্রথমত, আপনি আপনার যেকোন জিমেইল অ্যাকাউন্ট থেকে পাইকারি হারে ডলার কিনে এবং অন্যান্য পাবজি প্লেয়ারদের UC টপ আপ করতে সেই ডলারগুলো ব্যবহার করে প্রতি মাসে ভাল পরিমাণ আয় করতে পারেন।
  • পাবজি স্পোর্টস বা টুর্নামেন্টঃ  পাবজি গেম এর মধ্যে প্রতি মাসেই বিভিন্ন ধরনের টুর্ণামেন্টের আয়োজন করে থাকে। আর সেগুলো টুর্নামেন্টে আপনি নিজের টিম নিয়ে ম্যাচ খেলতে পারেন। এছাড়াও যদি সেই ম্যাচ জিততে পারেন তাহলে পুরস্কার হিসেবে ভালো একটি পরিমাণের টাকা পেয়ে যাবেন।
  • পাবজি রিলেটেড ব্লগ সাইট লেখালেখিঃ বর্তমানে আরেকটি জনপ্রিয় টাকা ইনকামের মাধ্যম হচ্ছে ব্লগ ওয়েবসাইট। প্রথমে একটি ব্লগ ওয়েবসাইট খুলে নিবেন এরপর সেই ওয়েবসাইটে পাবজি রিলেটেড কনটেন্ট অর্থাৎ পাবজি নিয়ে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখে পোস্ট করতে পারেন। এতে তার বিনিময়ে গুগল আপনাকে প্রতি মাসে ভালো একটি পরিমাণে আর্নিং এনে দিবে।

উপসংহার

আজকের পোস্টে আমি আপনাদের জানাতে চেষ্টা করেছি কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করা যায় এবং পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম। আশা করি আপনি জানতে পেরেছেন কিভাবে pubg গেম খেলে অর্থ উপার্জন করতে হয়। আজকের আর্টিকেল ভালো লাগলে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url