ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার নিয়ময়াবলি

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার বা ‘FFA’ হলো মোবাইল ফ্রী ফায়ার গেম প্রযুক্তির পেশাদার সংক্ষেপে এবং এটি ফ্রী ফায়ারের একটি পরিবর্তনযোগ্য বা মডিফিকেশন ভার্সন। ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার এর মাধ্যমে নতুন ফিউচার এবং পরীক্ষা করা হয় যাতে রিয়াল গেমারদের ক্র্যাশ বা সমস্যা না হয়। আর যে সকল নতুন ফিউচার আসবে সেগুলো আগে থেকেই দেখতে পারবেন এই ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভারে গেমের মাধ্যমে।এজন্য অনেক ফ্রী ফায়ার প্লেয়ার রা এই এডভান্স সার্ভার টা ডাউনলোড করতে চায়।

সাধারণ ফ্রী ফায়ার গেমের থেকে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করা অনেক বেশি কঠিন। এছাড়াও কিছু সংখ্যক ফ্রী ফায়ার গেমার রয়েছে যারা আগে থেকেই ফ্রী ফায়ার গেম এর নতুন নতুন ফিউচার বা ইভেন্ট দেখার জন্য অনেকে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার গেম ডাউনলোড করে। কিন্তু অনেকেরই  জানা নেই যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার গেম কোথাই থেকে ডাউনলোড করতে হয়। তাই আজকের পোস্টে আমরা আপনাদের মাঝে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করার নিয়ম এবং অ্যাডভান্স সার্ভার সম্পর্কে কিছু তথ্য তুলে ধরবো।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার 2024

বাংলাদেশসহ অধিকাংশ দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি গেম হচ্ছে ফ্রি ফায়ার বা ‘FF’। বাংলাদেশে ফ্রী ফায়ার গেম খেলতে অনেক পছন্দ করে ছোট বাচ্চা থেকে শুরু করে বড় পর্যন্ত প্রায় সবাই। মূলত এই ফ্রী ফায়ার গেমটি হচ্ছে অনলাইন মোবাইল ব্যাটেল রয়েল (Battle Royale)গেম। বর্তমানে যারা ফ্রি ফায়ার গেম খেলে তাদের মধ্যে অনেকেই ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার সম্পর্কে জানে আবার অনেকের মনে প্রশ্ন জাগে যে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কি?বা কি ভাবে তা ডাউনলোড করব।

ফ্রী ফায়ার গেমটি আরো স্মুথ করে তোলে এই অ্যাডভান্স সার্ভার। এছাড়াও ফ্রী ফায়ার গেমে কিছুদিন পর পর বিভিন্ন নতুন আপডেটে নতুন নতুন ফিউচার আসে আর সে ফিউচার গুলো ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারে আগে থেকেই দেখতে পাওয়া যায়। মূলত ফ্রী ফায়ার গেমাররা  ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ব্যবহার করে থাকে বিশেষ সুযোগ সুবিধার কারণে। তাই এখন আপনাদের মাঝে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারে কি কি সুযোগ-সুবিধা পাওয়া যায় সেগুলো তুলে ধরবো এবং কিভাবে তা ডাউনলোড করব তা সম্পর্কে যানব।
  • নতুন ফিউচার এবং স্মুথ গেমপ্লে
  • নতুন স্কিন এবং কাস্টমাইজেশন
  • একক অভিজ্ঞতা ও বোনাস
  • নতুন মানুষের ক্যারেক্টার
  • নতুন মানুষের প্রোফাইল ব্যবস্থা ইত্যাদি।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার আপডেট

প্রত্যেক দুই মাস পর পর আপডেট করা হয় ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভারে। এজন্য যাদের ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার আগে থেকে রেজিস্ট্রেশন করা তাদের ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার নতুন করে রেজিস্ট্রেশন করতে হয়। মূলত ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার গেমের মধ্যে নতুন নতুন ফিউচার এবং নতুন কিছু আনার জন্যই আপডেট করা হয়।

যারা ফ্রি ফায়ার গেম খেলে তাদের নতুন কিছু ফিউচার দিয়ে সন্তুষ্ট করা এবং নতুন কিছু দিয়ে উপভোগ করার জন্য ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার আপডেট করা হয়। ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের মাধ্যমে কম বেশি সব গেমারা জানতে পারে নতুন আপডেটেড পরে কি কি নতুন ফিউচার আসতে চলেছে। তাই এখন আপনাদের জানাবো ফ্রি ফায়ার প্রতিটি আপডেটে নতুন কি কি ফিউচার আসে।
  • নতুন নতুন বান্ডেল
  • নতুন নতুন পিস্তলের স্কিন
  • নতুন ওইপেন রয়েল
  • নতুন ডায়মন্ড রয়েল
  • নতুন গোল্ড রয়েল
  • ম্যাজিক কিউবে নতুন বান্ডেল ইত্যাদি।

ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করব

বর্তমানের জেনারেশনে ফ্রি ফায়ার গেম একটি জনপ্রিয় গেম আর এই গেমের মধ্যে কিছুদিন পর পরই নতুন নতুন সব ফিউচার আসে। তবে সাধারণ ফ্রি ফায়ার গেমে নতুন নতুন ফিউচার আসার আগে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার এ এসে নতুন নতুন ফিউচার গুলো দেখা যায়। এছাড়াও অনেক গেমাররা আগে থেকে জানতে চায় যে ফ্রি ফায়ার আপডেটে নতুন কি আসতে চলেছে।

এজন্য অনেক গেমাররা ফ্রি ফায়ার এডভান্স সার্ভার ডাউনলোড করতে চায়। এজন্য অনেক ফ্রি ফায়ার গেমার কিভাবে ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করতে হয় তা জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই এখন আপনাদের জানাবো ফ্রী ফায়ার এডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করতে পারবেন।
  • আপনি যদি ফ্রী ফায়ার অ্যাডভান্স ডাউনলোড করতে চান তাহলে প্রথমে ফ্রি ফায়ারের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • ফ্রী ফায়ারের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।
  • রেজিস্ট্রেশনের কাজ হয়ে গেলে APK Dawnload নামে একটি অপশন পেয়ে যাবেন সেখানে ক্লিক করলেই ফ্রি ফায়ার অ্যাডভান্স ডাউনলোড শুরু হয়ে যাবে।

শেষ কথাঃ

আজকের পোস্টে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার সম্পর্কে তথ্য এবং ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার কিভাবে ডাউনলোড করতে পারবেন তা জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও ফ্রী ফায়ার সম্পর্কিত আরো নতুন কিছু তথ্য পেতে চাইলে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url