টিকটক ভিডিও ডাউনলোডিং - টিকটক ভিডিও ডাউনলোড

আপনি কি টিকটক ভিডিও ডাউনলোডিং করতে চাচ্ছেন? অথবা টিকটক ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার খুঁজছেন? তাহলে আজকের এই আটিকেলটি শুধুমাত্র আপনার জন্য। কারণ আজকে আপনাদের সামনে সহজেই tiktok ভিডিও ডাউনলোডিং করার কিছু সফটওয়্যার সম্পর্কে আলোচনা করবো। যে সফটওয়্যার গুলো আপনি সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করে যেকোনো টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করা যাক।
খুব অল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেছে tiktok প্ল্যাটফর্ম। আমরা সচরাচর অবসর সময়ে বিভিন্ন ধরনের tiktok ভিডিও দেখে থাকি। বর্তমান সময়ে বিভিন্ন ধরনের ইসলামিক ও শিক্ষামূলক ভিডিও টিকটকে খুবই ভাইরাল হয়েছে। অনেকে নিজের পছন্দের ভিডিও গুলো ডাউনলোড করে রাখতে চাই।

তবে টিকটক থেকে ভিডিও সরাসরি ডাউনলোড করার কোন অপশন নেই। এছাড়াও অপশন থাকলেও যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিওর ওয়াটার মার্ক থেকেই যা। এ কারণে আমরা সবাই ওয়াটার মার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোডিং করতে চাই।
তাই আপনাদের সুবিধার জন্য আজকে আমরা কিভাবে tiktok ভিডিও ডাউনলোড করবেন সে সম্পর্কে আলোচনা করবো। এর পাশাপাশি বেশ কয়েকটি সফটওয়্যার দেওয়ার চেষ্টা করব। যার মাধ্যমে আপনি টিকটক ভিডিও ডাউনলোডিং করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। 

টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম

ওয়াটার মার্ক ছাড়া আপনি খুব সহজে যেকোন টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন। এইজন্য আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে। এই সফটওয়্যারটি আপনাকে কিন্তু টাকা দিয়ে কিনতে হবে না। সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন।

টিকটক ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার পেয়ে যাবেন গুগল প্লে স্টোরে। সফটওয়্যারটি ইন্সটল করার জন্য গুগল প্লে স্টোরে সার্চ করুন "TikTok video downloader" তারপর প্রথম যে অ্যাপস আসবে সেটা ইন্সটল করুন।

কিছুক্ষণ সময় অপেক্ষা করলেই টিকটক ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার ইন্সটল হয়ে যাবে। এখন আপনি যদি কোন ভিডিও ডাউনলোড করতে চান। অথবা সরাসরি টিকটকে চলে যেতে হবে।

তারপর যে ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন, সেই ভিডিওর Share বাটনে ক্লিক করতে হবে। এখন copy link অপশনে ক্লিক করুন।
এখন আপনাকে টিকটক ভিডিও ডাউনলোডার অ্যাপ্সে প্রবেশ করতে হবে। তারপর কপি করা লিংক পেস্ট করতে হবে। এরপর download video নামে একটি বাটন আসবে। সর্বশেষ পর্যায়ে আপনি যদি ওয়াটার মার্ক ছাড়া ভিডিও ডাউনলোড করতে চান।

তাহলে সেই অপশন বেছে হবে। আবার যদি ওয়াটার মার্কস সহ ডাউনলোড করতে চান তাহলে অন্য অপশন বেছে নিন। এভাবেই মূলত আপনি যেকোন টিকটক ভিডিও ডাউনলোডিং করুন উপরের সফটওয়্যার এর মাধ্যমে।

শেষ কথা

টিকটক ভিডিও ডাউনলোডিং সফটওয়্যার ও কিভাবে ডাউনলোড করতে হয় তা আপনি জানতে পেরেছেন। আপনাদের সামনে টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম দেখানোর চেষ্টা করেছি। তার পাশাপাশি কিভাবে টিক টক ভিডিও ডাউনলোডার সফটওয়্যারটি সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করবেন সেটাও দেখানোর চেষ্টা করেছি।

তবে একটা বিষয় খেয়াল রাখবেন উপরোক্ত সফটওয়্যার মাধ্যমে কোন অশ্লীল বা খারাপ ভিডিও ডাউনলোড করবো না। অবশ্যই শিক্ষামূলক টিকটক ভিডিও গুলো ডাউনলোড করবো। টিকটক ভিডিও ডাউনলোডিং পর্বটি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url