লাইকি থেকে টাকা ইনকাম-Likee App থেকে টাকা ইনকাম

বর্তমানে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলো হচ্ছে ভিডিও আপলোড ইন অ্যাপ। যেমন, লাইকি, টিকটক, ভিগো। টিকটকের পাশাপাশি লাইকি ও সমানভাবে জনপ্রিয়তা পাচ্ছে। বর্তমানে লাইনে থেকেও টাকা ইনকাম করা সম্ভব।

টিকটক থেকে টাকা ইনকাম করার কথা আমরা অনেকেই জানি। কিন্তু লাইকি থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় তা আমরা অনেকেই জানিনা। লাইকি থেকে টাকা ইনকাম করার অনেকগুলো সহজ পদ্ধতি রয়েছে। লাইকি অ্যাপে শট ভিডিও আপলোড করে টাকা ইনকাম করা যায়। টিকটকের মত লাইকি থেকে টাকা ইনকাম করার বিভিন্ন কৌশল রয়েছে। আপনি যদি লাইকি থেকে টাকা ইনকাম করতে চান? তাহলে চলুন জেনে আসি লাইকি থেকে কিভাবে টাকা ইনকাম করতে পারবেন।

পোস্ট সূচিপত্র:

লাইকি থেকে টাকা ইনকাম-

যে প্ল্যাটফর্মেই বেশি পপুলারিটি পাওয়া যায়, সেখান থেকে ইনকাম করার বিভিন্ন উপায় বের হয়ে আসে। কিভাবে ইনকাম করতে পারেন? ভালো ফলোয়ার্স ও পপুলারিটি থাকলে লাইকি অ্যাপ থেকেও ইনকাম করতে পারেন।লাইক থেকে টাকা আয় করার সকল উপায় গুলো নিচে বিস্তারিত আলোচনা করা হলো:-

১.Hashtag ব্যবহার করে ভিডিও শেয়ার

আপনি যদি লাইকি(Likee) ব্যবহার করে থাকেন। তাহলে আপনি হ্যাশট্যাগ বাটনটা দেখে থাকবেন। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে। হ্যাশট্যাগ আসলে কি? হ্যাশট্যাগ এর কাজ হল, আপনার ভিডিওটা কোন ধরনের এবং আপনি কি প্রকাশ করতে চেয়েছেন তা দর্শকদের কাছে তুলে ধরা।
অনেক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে যারা তাদের নতুন পণ্য প্রমোশন করার জন্য হ্যাশট্যাগ ব্যবহার করে থাকে। কোম্পানিগুলো অনেক ধরনের অ্যাওয়ার্ড রাখে এই হ্যাশট্যাগ এর উপরে। এর জন্য লাইকি থেকে বোনাস হিসাবে টাকা প্রদান করা হয় ব্যবহারকারীদের। যারা তাদের হ্যাশট্যাগ ভিডিওতে সর্বোচ্চ ভিউ পাই।

এখন আপনি যদি কাঁদার ভিডিও করেন এবং সর্বোচ্চ ভিউ পান তাহলে লাইকি কোম্পানি থেকে আপনাকে ৫০০ থেকে ১০০০ ডলার পর্যন্ত দিয়ে থাকে। এ প্রাইজমানি আপনি খুব সহজেই লাইকি ওয়াইলেট দিয়ে তুলতে পারবেন। লাইকির নিয়ম অনুযায়ী আপনি সর্বনিম্ন 20 ডলার তুলতে পারবেন।

২. লাইভ ভিডিও করে ইনকাম

লাইকি অ্যাপে লাইভ ভিডিও করার অপশন রয়েছে। এই লাইভ ভিডিও থেকে আপনি টাকা ইনকাম করতে পারবে। কিন্তু প্রথমে আপনি লাইভ ভিডিও করতে পারবেন না। তখনই আপনি লাইভ ভিডিও করার পারমিশন পাবেন যখন আপনার লেভেল ৩৫ কমপ্লিট করতে পারবেন।
আপনাকে টাকা ইনকাম করার জন্য প্রতিদিন লাইভে আসতে হবে এবং দর্শক যা চাই তাই আপনার করতে হবে। তারা যদি আপনার কাজ পছন্দ করে। তাহলে তারা আপনাকে একটি উপহার দিবে। আপনি উপহার টাকায় রূপান্তর করতে পারবেন। লাইকি প্রত্যেক উপহারের জন্য আপনাকে ১ থেকে ২১০ ডলার পর্যন্ত প্রদান করে থাকে। আপনি যত বেশি লাইভ ভিডিও করবেন আপনার ইনকাম কত বেশি বৃদ্ধি পাবে।

৩. স্পনসরশিপ ভিডিও করে ইনকাম

বর্তমানে প্রায় সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের স্পন্সরশীপের ব্যবহার করা হয়। বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান তাদের নিজেদের পণ্য বা কোম্পানির প্রচারের জন্য লাইকি এবং টিকটকের মতো প্লাটফর্ম ব্যবহার করে। যাদের জনপ্রিয়তা খুব বেশি এবং খুব ভাল কনটেন্ট তৈরি করে তাদেরকে খুঁজে বের করে বিভিন্ন কোম্পানি।কেউ যদি ভাল কনটেন্ট ক্রিয়েট করে এবং কয়েক হাজার ফলোয়ার্স থাকে তাহলে স্পনসর্শিপ পাবেন। এই স্পনসর্শিপ ভিডিও করেও আপনি টাকা ইনকাম করতে পারবেন।

৪. ক্রাউন ব্যবহার করে টাকা ইনকাম

লাইকি অ্যাপে যাদের ফলোয়ার বেশি থাকে তাদেরকে মুকুট (Crown) প্রদান করা হয়। লাইকিতে তিন ধরনের ক্রাউন প্রদান করা হয়। এই তিনটি ক্রাউন হল:
  • K1 Crown Likee App: যাদের k1 মুকুট বা ক্রাউন আছে তারা মাসে প্রায় ৩৩,000 টাকা ইনকাম করে। 
  • K2 Crown Likee App: যাদের K2 ক্রাউন (Crown) বা মুকুট আছে তারা মাসে ২0,000 টাকা ইনকাম করে।
  • K3 Crown Likee App: যেসকল লোকেদের K3 ক্রাউন বা মুকুট আছে,  তারা মাসে প্রায় ১০,০০০ টাকা ইনকাম করে নেয়।
সুতরাং আপনি ক্রাউন অর্জন করে লাইকি থেকে টাকা ইনকাম করতে পারবেন। যত বেশি ফলোয়ার্স সংগ্রহ করতে পারবেন আপনি তত তাড়াতাড়ি ক্রাউন (Crown) অর্জন করতে পারবেন। আপনি যদি ক্রাউন অর্জন করতে পারেন। তাহলে প্রতি মাসে আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন।

৫. কম্পিটিশনের অংশগ্রহণ করে টাকা ইনকাম

লাইকি অ্যাপে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের কম্পিটিশনের আয়োজন করে থাকে এই কম্পিটিশনে অংশগ্রহণ করে আপনি লাইকি থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে লাইকি অ্যাপের মেন ড্যাশবোর্ডে (Main Dashboard) যেতে হবে। ড্যাশবোর্ডে যাওয়ার পর মেসেজ (Messages) অপশনে ক্লিক করবেন। তারপর কনটেন্ট (Content) অপশনে ক্লিক করবেন এবং সর্বশেষে আপনি কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। আপনার পছন্দ অনুযায়ী যে কোন কম্পিটিশনে অংশগ্রহণ করতে পারবেন।
মনে রাখবেন, কম্পিটিশনে অংশগ্রহণ করার জন্য কম্পিটিশনের নিয়ম মেনে ভিডিও করে সাবমিট করতে হবে। সব রুলস মেনে আপনার ভিডিও তৈরী হয়ে গেলে আপনি সঠিক হ্যাশট্যাগ ব্যবহার করবেন এবং আপনার কভার টাইটেল সহ সাবমিট করবেন। এই কম্পিটিশনে অংশগ্রহণ করে আপনি ১০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

৬.ইনভাইট (Invite) করে Likee  App থেকে টাকা ইনকাম

 আপনার বন্ধুদের লাইকি অ্যাপ থেকে লিংক ক্রিয়েট করে লিংক দিন।এই লিংকের মাধ্যমে লাইকি অ্যাপ Likee App ডাউনলোড করতে বলুন। আপনার বন্ধুরা যদি আপনার দেয়া রেফারেল লিংক ব্যবহার করে তাবেই লাইকি আপনাকে টাকা দিবে; মানে কিছু ডাইমন্ড বা কয়েন দিবে। এই ডায়মন্ড বা পয়েন্ট আপনি টাকা তে রূপান্তর করতে পারবেন।

৭. লাইকি adnএকাউন্ট (Account) বিক্রি করে আয়

টিকটকের মত লাইকি একাউন্ট বিক্রি করে টাকা ইনকাম করা যায়। অনেকে বেশি ফলোয়ার্স এবং অ্যাক্টিভ লাইকি একাউন্ট কিনতে চাই। আপনার যদি লাইকি একাউন্টে বেশি ফলোয়ার্স থাকে তাহলে তাদের নিকট লাইক অ্যাকাউন্ট বিক্রি করতে পারেন এবং এই অ্যাকাউন্ট বিক্রি করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুকে লাইকি অ্যাকাউন্ট কেনাবেচা অনেক গ্রুপ আছে।
এছাড়াও লাইকি একাউন্ট বিক্রি করার জনপ্রিয় ২টি সাইট হলো:
1.Fameswap.com
2.Playerup.com

পরিশেষে বলা যায় যে, আপনি বেশ কিছু কৌশল ব্যবহার করে খুব সহজে লাইকি থেকে টাকা ইনকাম করতে পারেন। লাইকি অ্যাপ এবং টিকটক অ্যাপ ব্যবহার করার নিয়ম এবং টাকা ইনকাম করার কৌশল প্রায় একই রকম। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
8 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Unknown
    Unknown April 13, 2022 at 4:54 AM

    Good

    • jorip
      jorip April 13, 2022 at 11:10 PM

      thanks

  • Unknown
    Unknown April 13, 2022 at 4:55 AM

    Good

  • jorip
    jorip April 13, 2022 at 11:11 PM

    thanks

  • mukul
    mukul April 16, 2022 at 8:01 AM

    আমি ইনকাম করতে চাই

    • jorip
      jorip April 16, 2022 at 11:56 AM

      আমাদের সঙ্গে থাকুন।ধন্যবাদ।

  • Ridoy
    Ridoy April 21, 2022 at 10:00 AM

    Nice

    • jorip
      jorip April 22, 2022 at 7:56 AM

      ধন্যবাদ

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url