লুডু খেলে টাকা আয় বিকাশে-লুডু খেলে টাকা ইনকাম

আপনারা যারা লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট পেতে চান এই আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য। আজকে এই পোস্টে আলোচনা করবো লুডু খেলে টাকা ইনকাম করা সম্পর্কে।
আপনারা সবাই অনলাইন লুডু গেমের সাথে আগে থেকে পরিচিত আছেন। কারণ, এই গেমটি লঞ্চ হওয়ার সাথে সাথে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।

এই গেমটি খেলার মাধ্যমে ৪ জন বন্ধু অথবা অন্য কোন পারসন সময় কাটানো এবং আনন্দ উপভোগ করার সাথে সাথে টাকা আয় করতে পারবেন। এবার অনেকের মনে প্রশ্ন আসতে পারে কিভাবে লুডু খেলে বিকাশে টাকা আয় করতে পারব। তাহলে চলুন নিচে থেকে জেনে আসি অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে।

পোস্ট সূচিপত্র:

লুডু খেলে টাকা আয় বিকাশে

আপনি লুডু খেলে যে টাকা আয় করবেন সেটা বিকাশে সহজে পেমেন্ট নিতে পারবেন। আপনার মধ্যে যদি লুডু খেলা বিশেষ কোনো স্কিল থাকে তাহলে এটা আপনার জন্য অনেক সহজ হবে।
কখন গুটি চালিয়ে যেতে হবে, কখন সুন্দর ভাবে খেলতে হবে এই দক্ষতা গুলো আপনার মধ্যে থাকতে হবে। আর এই সম্পর্কে যত আপনার দক্ষতা থাকবে ততো আপনি বেশি ইনকাম করতে পারবেন।
মনে রাখবেন, লুডু খেলে আয় করার জন্য প্রথমে আপনাকে টাকা ইনভেস্টমেন্ট করতে হবে। তবে, বেশি টাকা ইনভেস্ট করার প্রয়োজন হবে না। ১০ থেকে ২০ টাকা ইনভেস্ট করে আপনি খেলা শুরু করতে পারবেন। এই লুডু খেলার টাকা আপনারা বিভিন্ন পদ্ধতিতে পেমেন্ট নিতে পারবেন। যেমন – বিকাশ, রকেট, নগদ, গুগল পে, পেপাল বা ব্যাংক ট্রান্সফার। আপনারা যারা বাংলাদেশ থেকে পেমেন্ট নিতে চান তারা বিকাশে টাকা নিতে পারবেন।

কিভাবে অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করবেন?

ludo khele taka income করার জন্য নিচে কয়েকটি গেমের লিস্ট দিয়েছে এবং সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি সেই গেম গুলোতে জয়েন (join) করতে পারেন। এর জন্য প্রথমে আপনি যে গেমটি খেলতে চান সেই গেমটি গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিন এবং নিজের গেমিং আইডি রেজিষ্ট্রেশন করে নিবেন।
তারপর লুডু খেলার জন্য টুর্নামেন্টে জয়েন (join) হয়ে সর্বনিন্ম ২০ টাকা ইনভেস্ট করুন। তবে, আপনি চাইলে ১০ টাকাও ইনভেস্ট করে গেম খেলতে পারবেন। এবার আপনি যদি ম্যাচ জিততে পারেন, তাহলে ইনভেস্ট করার থেকে ৫০% বেশি টাকা উইন (win)  প্রাইস পাবেন। তবে, আপনি যত টাকা আয় করবেন তার ১০% কমিশন দিতে হবে।

লুডু খেলে টাকা ইনকাম করার ৩ টি লুডু অ্যাপস

ludo game khele taka income করার জন্য আপনারা অনেক ধরনের অ্যাপস পাবেন। কিন্ত, সকল অ্যাপস গুলো আপনাকে পেমেন্ট না দিতে পারেন। তাই নিচে ৩ টি অ্যাপের বিষয়ে বলবো যারা রিয়েল পেমেন্ট করে এবং যার মাধ্যমে আপনারা নিয়মিত লুডু খেলে টাকা আয় করতে পারবেন। এই অ্যাপস গুলোর সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করে হলো। 

১. Khiladi Adda(খিলাড়ি আড্ডা)

বর্তমানে লুডু খেলে আয় করা অ্যাপের মধ্যে khiladi adda অ্যাপটি অন্যতম। এখানে আপনি লুডু কিং খেলা ছাড়াও ফ্রী ফায়ার এবং কুইজ খেলে টাকা আয় করতে পারবেন।

khiladi adda লুডু কিং খেলে কিভাবে ইনকাম করবেন?

  • প্রথমে প্লে স্টোর থেকে khiladi adda অ্যাপ ফোনে ইনস্টল করে  প্রয়োজনীয় তথ্য দিয়ে জয়েন করুন।
  • এবার আপনার সাথে অন্যরা রুম তৈরি করবে, যেখানে আপনার মত অনেক মানুষ জয়েন থাকবে মতো লুডু খেলে টাকা আয় করতে চাই।
  • তারপর রুম থেকে আপনাকে চ্যালেঞ্জ প্রদান করা হবে।
  • এরপর আপনি ম্যাচ ফ্রি জমা দিয়ে তাদের চ্যালেঞ্জ গ্রহন করবেন।
  • তারপর অপশনটি সিলেক্ট করে লুডু কিং এ চলে যান এবং সেখানে গিয়ে আপনার space code প্রবেশ করবেন যাতে টুর্নামেন্টে জয়েন হতে পারেন।
  • খেলা শেষ হওয়ার পর খেলার রেজাল্ট স্ক্রিনশর্ট দিয়ে তাদের পেজে আপলোড করতে হবে আপনি জিতছেন কিনা।
  • যদি আপনি জিতে থাকেন তাহলে লুডু আড্ডা my challenge সেকশনে গিয়ে সেটা আপলোড করে দিলে তারা আপনাকে পেমেন্ট করে দিবে।

কিভাবে khiladi adda অ্যাপের পেমেন্ট উইথড্র দিবেন?

  • এখানে পেমেন্ট withdraw দেওয়া জন্য অ্যাপটির মেনু অপশনে যাবেন।
  • সেখানে বাম সাইডে my wallet অপশনে ক্লিক করুন।
  • তারপর withdraw coins অপশন সিলেক্ট করে payment method সিলেক্ট করে পেমেন্ট সংগ্রহ করুন।
নিচের পেমেন্ট মেথডে আয় করা টাকা নিতে পারবেন 
  • গুগল পে (Google pay)
  • পেটিএম (Paytm)
  • ফোন পে (Phone pay)
  • ব্যাংক ট্রান্সফার (Bank transfer)

২. Winmts Ludo

Winmts ludo একটি জনপ্রিয় লুডু সফটওয়্যার। যেখানে আপনি সহজে লুডু খেলে টাকা আয় করতে পারবেন। এই প্লাটফর্মটি দীর্ঘদিন ধরে ইউজারদের পেমেন্ট দিয়ে আসতেছে। যে কারণে Winmts ludoঅ্যাপের প্রতি মানুষের বিশ্বাস তৈরি হয়েছে। ভারতে এই অ্যাপের অনেক জনপ্রিয়তা রয়েছে। তাছাড়া এখান থেকে আপনি অনেক দ্রুত সময় পেমেন্ট পেয়ে যাবেন।

কিভাবে winmts ludo খেলে টাকা আয় করবেন?

আপনি যদি Winmts ludo অ্যাপের মাধ্যমে লুডু খেলে টাকা ইনকাম করতে চান। তাহলে তাদের মূল ওয়েবসাইটে যেতে হবে। সেখানে তাদের অ্যাপের লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করতে হবে।
অ্যাপটি ওপেন করে আপনার একটি গেমিং একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরি করার পরে আপনি তাদের বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন। এখানে আপনি লুডু খেলে ইনকাম করার পাশাপাশি বন্ধুদের রেফার করে ও টাকা আয় করতে পারবেন।

কিভাবে winmts ludo এর পেমেন্ট উইথড্র দিবেন?

এই অ্যাপে আয় করা টাকা paypal, skills এবং bank transfer এর মাধ্যমে খুব সহজে Withdraw দিতে পারবেন।

৩. Ludo King

লুডু খেলে টাকা উপার্জন করার জন্য লুডু কিং অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করুন। এবার আপনি সেখানে সকল তথ্য দিয়ে একটি একাউন্ট তৈরি করবেন। একাউন্ট তৈরি করার সময় অবশ্যই আপনার বিকাশ নম্বর দিবেন। তারপর আপনি যে ম্যাচ লুডু খেলবেন সেই ম্যাচের ফ্রি প্রদান করবেন।
ম্যাচ ফ্রি প্রদান করার পরে আপনি যদি খেলায় জিতে যান তাহলে পুরস্কারের টাকা বিকাশে নিতে পারবেন। মনে রাখবেন আপনার একাউন্ট থেকে সর্বনিন্ম ৫০০ টাকা কম Withdraw করতে পারবেন না।

উপসংহার

এই আর্টিকেল থেকে জানলাম কিভাবে লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট কিভাবে নিবেন সেই সম্পর্কে। উপরে বলা ৩টি লুডু অ্যাপ ছাড়াও আরো অনেক গুলো সফটওয়্যার আপনারা অনলাইনে পেয়ে যাবেন। তবে, মনে রাখবেন সব অ্যাপস গুলো পেমেন্ট দেয় না। তাই আপনারা উপরের তিনটি অ্যাপের যেকোনো একটি খেলে টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপস গুলো ১০০% রিয়াল পেমেন্ট প্রদান করে থাকে। শেষে এই আর্টিকেল সম্পর্কে কোনো প্রশ্ন বা পরামর্শ থাকলে কমেন্টে জানাবেন এবং ভালো লাগলে অবশ্যই বন্ধু বা অন্যদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url