অ্যান্ড্রয়েড বা MIUI-১২ তে যেভাবে ওয়ালপেপার ইনস্টল করবেন

 সম্প্রতি, শাওমি চীনে এমআইইউআই ১২ ঘোষণা করেছে এবং MIUI এর নতুন পুনরাবৃত্তির সাথে বৈশিষ্ট্যগুলোর একটি লন্ড্রি তালিকা এনেছে। এর মধ্যে সুপার ওয়ালপেপারগুলো এমআইইউআই ১২ এর অন্যতম সেরা বৈশিষ্ট্য হিসাবে দাঁড়িয়েছিল। এটি মূলত পৃথিবী এবং মঙ্গল গ্রহের লাইভ ওয়ালপেপার তবে আরও নাটকীয় অ্যানিমেশন সহ।

সুপার ওয়ালপেপারগুলো পরীক্ষা করার জন্য, আমরা আমাদের রেডমি কে২০ এ প্রথম এমআইইউআই ১২ বিটা ইনস্টল করেছি এবং এটি সত্যিই দুর্দান্ত। সুতরাং, আপনি যদি আপনার স্মার্টফোনে নতুন সুপার ওয়ালপেপারগুলোও দেখতে চান তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই নিবন্ধে, আমরা আপনাকে দেখাব যে এমআইইউআই ১১, ওয়ানপ্লাস, রিয়েলমি এবং স্যামসুং ডিভাইসযুক্ত পুরানো শাওমি ফোন সহ যে কোনও অ্যান্ড্রোয়েড ডিভাইসে এমআইইউআই ১২ থেকে সুপার ওয়ালপেপারগুলো কীভাবে ইনস্টল করা যায়।

যে কোনও অ্যান্ড্রয়েড ডিভাইসে এবং এমআইইউআই ১২ তে সুপার ওয়ালপেপার ইনস্টল করুন

এমআইইউআই ১২ এর সুপার ওয়ালপেপারগুলো ইনস্টল করার পদ্ধতিটি খুব সহজ। এর বাইরেও আমরা কীভাবে বেমানান শাওমি ডিভাইসের জন্য কিছু সহায়ক টিপস সহ সুপার ওয়ালপেপারগুলো অ্যাক্সেস করতে পারি তাও উল্লেখ করেছি। সব কিছু বলার পরে, আসুন এখন পদক্ষেপগুলো দেখি।

আরো পড়ুন:আইফোন এবং অ্যান্ড্রয়েডের ১০টি হ্যাবিট ট্র্যাকিং অ্যাপ্লিকেশন

১. প্রথমত, এই লিঙ্কটি খুলুন এবং আপনার পছন্দের সুপার ওয়ালপেপার অ্যাপ ডাউনলোড করুন। আপনি সুপার আর্থ, সুপার মঙ্গল এবং সুপার শনি থেকে বেছে নিতে পারেন। থিম এবং জায়গাগুলোর উপর ভিত্তি করে ওয়ালপেপারের বেশ কয়েকটি সংস্করণ রয়েছে সুতরাং সেই অনুসারে অ্যাপটি সিলেক্ট করুন।


২. এর পরে, অন্য যে কোনও অ্যাপের মতোই ইনস্টল করুন।  আপনি যদি কোনও সুরক্ষা প্রম্পট পান তবে "Settings" এ আলতো চাপুন এবং অ্যাপটিকে সাইডেলোডিংয়ের জন্য টগল সক্ষম করুন।


৩. এখন, গুগল (ফ্রি) দ্বারা ওয়ালপেপার অ্যাপ্লিকেশন ইনস্টল করুন। এটি আপনাকে আপনার ডিভাইসে সুপার ওয়ালপেপার অ্যাক্সেস করার অনুমতি দেবে।


৪. এখন গুগল দ্বারা ওয়ালপেপার অ্যাপ্লিকেশনটি খুলুন এবং নীচে স্ক্রোল করুন।  এখানে, আপনি "Live Wallpaper" পাবেন। এটি খুলুন এবং আপনি এমআইইউআই ১২ থেকে সমস্ত সুপার ওয়ালপেপার পাবেন। এখন, আপনার পছন্দের ওয়ালপেপার নির্বাচন করুন এবং "Set Wallpaper" এ আলতো চাপুন। হ্যাঁ আপনি পেরেছেন!!!

দ্রষ্টব্য: যদি সুপার ওয়ালপেপারটি লক স্ক্রিনে উপস্থিত না হয় তবে পদক্ষেপ #৮ থেকে গাইডটি অনুসরণ করুন।


৫.কয়েকটি শাওমি ডিভাইসে ওয়ালপেপার অ্যাপ্লিকেশনটি "Open" বোতামটি দেখায় না, ফলে ব্যবহারকারীদের সুপার ওয়ালপেপারগুলো অ্যাক্সেস করা আরও শক্ত হয়ে যায়। সেক্ষেত্রে ওয়ালপেপার অ্যাপ্লিকেশনটি ট্রিগার করতে আপনাকে ক্রিয়াকলাপ লঞ্চার (ফ্রি) ইনস্টল করতে হবে।


৬. ইনস্টলেশনের পরে, ক্রিয়াকলাপ লঞ্চারটি খুলুন এবং "Wallpaper" অনুসন্ধান করুন। এখন, "Wallpaper" মেনু প্রসারিত করুন এবং প্রথম বিকল্পটিতে আলতো চাপুন। এটি আপনাকে সরাসরি ওয়ালপেপার অ্যাপ্লিকেশনটিতে নিয়ে যাওয়া উচিত এবং সেখান থেকে আপনি সহজেই অ্যান্ড্রয়েড ডিভাইসে সুপার ওয়ালপেপার অ্যাক্সেস করতে এবং সেট করতে পারেন।


৭. এক্ষেত্রে, প্রথম অপশনটি কাজ করে না তবে অন্যান্য অপশনগুলো চেষ্টা করতে হবে। তা ছাড়া যদি আপনি দ্রুত সুপার ওয়ালপেপার অ্যাক্সেস করতে চান তবে আপনি পাশাপাশি একটি শর্টকাটও তৈরি করতে পারেন। আলতো চাপুন এবং বিকল্পটি ধরে রাখুন এবং "Create Shortcut" নির্বাচন করুন। এটি আপনার হোম স্ক্রিনে একটি শর্টকাট তৈরি করবে।


৮. কয়েকটি শাওমি ডিভাইসে লক স্ক্রিনে সুপার ওয়ালপেপার প্রয়োগ হচ্ছে না। সেক্ষেত্রে এই সাধারণ কৌশলটি অনুসরণ করুন। হোম স্ক্রীন টিপুন এবং ধরে রাখুন এবং "Wallpaper" খুলুন।  এখন, কেন্দ্রে অবস্থিত "Wallpaper" মেনু খুলুন।


৯. একটি নতুন লাইভ ওয়ালপেপার বিভাগ খুলবে। এখন, যে কোনও লাইভ ওয়ালপেপারে ক্লিক করুন এবং "Download" এ আলতো চাপুন।  এর পরে, "Apply" এ আলতো চাপুন এবং "Set on both" নির্বাচন করুন।


১০. শেষ পর্যন্ত, গুগল দ্বারা ওয়ালপেপার অ্যাপ্লিকেশনটি খুলুন এবং "Live Wallpaper" বিভাগে যান।  এখন, আপনার পছন্দের সুপার ওয়ালপেপার সেট করুন এবং এবার, এটি হোম এবং লক স্ক্রিন উভয়টিতেই কাজ করবে।


আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে এবং এমআইইউআই ১২ তে আর্থ এবং মার্স লাইভ ওয়ালপেপার উপভোগ করুন

সুতরাং আপনি নিজের অ্যান্ড্রয়েড ডিভাইসে এবং এমআইইউআই ১২ তে সুপার ওয়ালপেপারগুলো ইনস্টল করতে পারেন। এটি আমার ওয়ানপ্লাস ৭ টিতে শক্তিশালী ইন্টার্নালগুলোর কারণ হতে পারে তাই আপনার মাইলেজটি আলাদা হতে পারে। তা ছাড়া ব্যাটারির লাইফে তেমন কোনও পার্থক্য ছিল না তাই ভাল। যাইহোক, আমাদের কাছ থেকে সব সুপার ওয়ালপেপার অ্যাক্সেস করার সময় যদি আপনার কোনও সমস্যা হয় তবে নীচে মন্তব্য করুন এবং আমাদের জানান। আমরা অবশ্যই আপনাকে সাহায্য করব।

(পোস্টে ব্যবহৃত পিকচারগুলো beebom থেকে নেওয়া)

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
12 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Faruk
    Faruk February 14, 2022 at 8:05 AM

    Sunder

  • jorip
    jorip February 14, 2022 at 8:30 AM

    ধন্যবাদ। তথ্য প্রযুক্তি জানতে আমাদের সাথে থাকুন

  • Naim
    Naim February 21, 2022 at 5:31 AM

    Very good

    • jorip
      jorip March 9, 2022 at 5:38 AM

      ধন্যবাদ

  • Naim
    Naim February 24, 2022 at 5:56 AM

    😍😍😍😍😍😍😍

    • jorip
      jorip March 9, 2022 at 5:38 AM

      ধন্যবাদ

  • Naim
    Naim February 28, 2022 at 9:46 PM

    Nice

    • jorip
      jorip March 9, 2022 at 5:38 AM

      ধন্যবাদ

  • Ridoy
    Ridoy March 9, 2022 at 2:51 AM

    Beautiful

    • jorip
      jorip March 9, 2022 at 5:38 AM

      ধন্যবাদ

  • Unknown
    Unknown March 10, 2022 at 8:21 AM

    Khoub sundor

    • jorip
      jorip March 10, 2022 at 8:45 PM

      thanks

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url