বাজারে হিরোর নতুন বাইক - Xpulse 200T 4V

বাজারে হিরোর নতুন বাইক: হিরো মোটোকর্প সম্প্রতি ভারতের বাজারে নিয়ে এলো নতুন একটি বাইক। সংস্থার নতুন বাইকের নাম হিরো এক্সপালসার ২০০টি ৪ভি (Xpulse 200T 4V)। নতুন সব ফিচার যুক্ত হয়েছে নতুন বাইকটিতে। আগের মডেলের তুলনায় লেটেস্ট হিরো এক্সপালসার ২০০টি ৪ভি বাইকে কসমেটিক কিছু পরিবর্তন করা হয়েছে। নিও-রেট্রো স্টাইলিং এবং গ্রাফিক্সের দিক থেকেও কিছু পরিবর্তন দেখা যাচ্ছে।
আগের মডেলের তুলনায় এলইডি পজিশনিং কিছুটা পরিবর্তন করা হয়েছে। এবারের বাইকের এলইডি হেডল্যাম্পের চারপাশে রয়েছে ক্রোম রিং সহযোগে একটি ভাইজার। ফর্ক গেটার্স রয়েছে, যা ফ্রন্ট ফর্ককে দুর্গন্ধ থেকে বাঁচাতে পারে এবং পিলিয়নের জন্য গ্র্যাব রেল এই বাইকের নতুন অ্যাড-অন। বাইকের ইঞ্জিন হেড লাল রঙের করা হয়েছে।
একটি ২০০সিসির ৪ ভালভ অয়েল-কুলড ইউনিট দেওয়া হয়েছে বাইকটিতে। যা ৮৫০০ আরপিএম-এ ১৮.৮ বিএইচপি শক্তি এবং ৬৫০০ আরপিএম-এ ১৭.৩ এনএম পিক টর্ক আউটপুট উৎপাদন করতে সক্ষম। আরও থাকছে একটি ফাইভ-স্পিড গিয়ারবক্স। বাইকের 4 ভালভ কনফিগারেশন মিড-রেঞ্জ এবং টপ-এন্ড পাওয়ার বাড়িয়েছে, যার কারণে এর ইঞ্জিন খুব দ্রুত স্পিড তুলতে পারে।
এছাড়াও বাইকটিতে কানেক্টিভিটি, কলিং অ্যালার্ট, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, একটি আন্ডার-সিট ইউএসবি চার্জার, গিয়ার ইন্ডিকেটর, সাইড-স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ সেন্সর-সহ ডিজিটাল এলসিডি ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের মতো গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে হিরো এক্সপালসার ২০০টি ৪ভি।
বাইকটিতে রয়েছে পাঁচটি কালার অপশন। স্পোর্টস মোড, ম্যাট ফাঙ্ক লাইম ইয়েলো এবং ম্যাট শিল্ড গোল্ড রঙের বিকল্পে পছন্দমতো মাইক নিতে পারবেন ক্রেতা। দাম থাকছে ভারতে (এক্স-শোরুম) ১ লাখ ২৫ হাজার ৭২৬ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ১ লাখ ৬০ হাজার ৯২৯ টাকা।

সূত্র: অটোকার ইন্ডিয়া

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Ridoy
    Ridoy January 7, 2023 at 6:08 AM

    So nice

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url