ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার - cricket khela dekha software

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার: আপনি জানেন কি মোবাইল ফোনে সরাসরি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার রয়েছে। আজকে আপনাদের সাথে এমন কিছু সফটওয়্যারের কথা বলবো যার মাধ্যমে যেখানে খুশি বসে লাইভ ক্রিকেট খেলা দেখতে পাবেন।
আপনি যদি ক্রিকেট খেলার ভক্ত হয়ে থাকেন, তাহলে মোবাইল ফোনে ক্রিকেট খেলা দেখার বিভিন্ন নিয়ম গুলো জেনে নেওয়া উচিত।

বর্তমান দেশে বিপিএল (BPL) চলছে, অস্ট্রেলিয়াতে চলছে বিগব্যাশ (BBL), পাকিস্তানে চলছে পিএসএল (PSL) সহ সারা বিশ্বে আরো বিভিন্ন দেশের খেলা চলছে। আপনি এই সব খেলা মিস করবেন তাই কি হয়। মোবাইলে খেলা দেখার বিশেষ কিছু সুবিধা রয়েছে। যেমনঃ আপনি গাড়িতে কোথায় যাচ্ছেন, সেই সময় খেলা চললে আপনি গাড়িতে বসে খেলা দেখতে পারবেন।
এছাড়া, আপনার বাসায় যদি টিভি না থাকে তাহলে আপনি মোবাইলে বসে লেখা উপভোগ করতে পারবেন। মোবাইলে সরাসরি ক্রিকেট খেলা দেখার অনেক গুলো সফটওয়্যার রয়েছে, যার মাধ্যমে যেকোনো খেলা লাইভ দেখতে পাবেন।

এই সব অ্যাপস গুলো আপনারা google play store থেকে সস্পর্ন ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। তাছাড়া, লাইভ খেলা দেখার সফটওয়্যার, অ্যাপস, লিংক নিয়ে নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার | cricket khela dekha software

ক্রিকেট খেলা দেখার জন্য অনেক বিভিন্ন ধরনের অ্যাপ বা সফটওয়্যার ব্যবহার করেন। তবে, ক্রিকেট খেলা সরাসরি দেখার জন্য নিচের সফটওয়্যার গুলো খুবই কার্যকারী। এই সফটওয়্যার গুলো হলো –
  • G TV Live Sports
  • Live Sports HD Tv
  • Sonyliv
  • Binge
  • Zee5
  • Yahoo Sports
  • Live Sports TV streaming
উপরে জনপ্রিয় সফটওয়্যার বা অ্যাপস গুলো দেওয়া হয়েছে। এই Android সফটওয়্যার গুলোর মধ্যে থেকে যেকোনো একটি ব্যবহার করে মোবাইল লাইভ খেলা দেখতে পারবেন।

মোবাইলে লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক | অনলাইনে ক্রিকেট খেলা দেখার লিংক 

সবাই লাইভে ক্রিকেট খেলা দেখতে পছন্দ করে। লাইভে খেলা না দেখলে খেলা দেখা জমে উঠে না। আর আপনার হাতে যদি এন্ড্রয়েড স্মার্টফোন থাকে তাহলে তো কোনো কথায় নেই।
মোবাইলে ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার এর পাশাপাশি অনেক লিংক পাওয়া যায় যেগুলোর মাধ্যমে সহজে লাইভ ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন।
Stream India live এই লিংকে গিয়ে একটি ডাউনলোড অপশন দেখতে পাবেন, সেখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিবেন।

লাইভ ক্রিকেট খেলা দেখার অ্যাপস

যাদের বাসায় tv নেই বা ব্যাস্ততার জন্য টিভিতে বসে খেলা দেখার সময় পান না। তারা নিচে দেওয়া অ্যাপস গুলো থেকে যেকোনো একটি অ্যাপ ব্যবহার করে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন।
অ্যাপস গুলো হলো –
  • Yahoo Sports
  • G TV Live Sports
  • Binge
  • Live Sports HD Tv
  • Sonylive
  • Live Sports TV streaming
  • Zee5

জিটিভি লাইভ খেলা দেখুন

বিশ্বের যেকোনো দেশের খেলা দেখার জন্য জিটিভি(GTV) অনেক জনপ্রিয় “ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার”। google play store এ গিয়ে GTV Live লিখে সার্চ করলে সফটওয়্যারটি পেয়ে যাবেন। এই সফটওয়্যারটি সম্পর্ন ফ্রিতে ইনস্টল বা ডাউনলোড করে নিতে পারবেন।

লাইভ ক্রিকেট খেলা নিয়ে প্রশ্ন উত্তর

প্রশ্ন-১ঃ মোবাইল দিয়ে কি লাইভ খেলা দেখা যায়?

উত্তরঃ আপনার যদি এন্ড্রয়েড মোবাইল ফোন থাকে তাহলে উপরের যেকোনো একটি সফটওয়্যার ডাউনলোড করে ইনস্টল করে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন।

প্রশ্ন-২ঃ মোবাইল ফোনে লাইভ খেলা দেখার ভালো সফটওয়্যার কোনটি?

উত্তরঃ মোবাইলে ফোনে লাইভ ক্রিকেট খেলা দেখার ভালো এবং সুবিধা জনক সফটওয়্যার হলো GTv Live Sports.

প্রশ্ন-৩ঃ কোন কোন সফটওয়্যারে মোবাইল ফোনে লাইভ খেলা দেখা যায়?

উত্তরঃ মোবাইল ফোনে লাইভ ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার গুলো হলো, Yahoo Sports, GTV Live Sports, Binge, Live Sports HD Tv, Sonylive, Live Sports TV streaming, Zee5 ইত্যাদি।

প্রশ্ন-৪ঃ কিভাবে জিটিভি(GTV) এর মাধ্যমে খেলা দেখা যায়?

উত্তরঃ আপনারা যারা স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করেন এবং মোবাইলে লাইভ খেলা উপভোগ করতে চান। তারা মোবাইল ফোনের google play store এ গিয়ে সার্চ করবেন Live cricket Tv HD লিখে। এবার সফটওয়্যার বা অ্যাপটি play store থেকে ডাউনলোড করে ইনস্টল করে খুব সহজে জিটিভি এর মাধ্যমে সরাসরি খেলা দেখতে পারবেন।

শেষ কথা

আজকে আমরা জানলাম মোবাইলে লাইভ ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার গুলোর সম্পর্কে। আপনারা যারা মোবাইলে ক্রিকেট খেলা দেখতে চান তারা উপরের সফটওয়্যার গুলো ব্যবহার করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url