বিকাশ অ্যাপ ডাউনলোড অফার

বিকাশ অ্যাপ ডাউনলোড অফার : বিকাশ আমাদের দেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্যাংকিং কোম্পানি। বিকাশ তাদের মোবাইল অ্যাপস লঞ্চ করেছে অনেক আগে। বিকাশ অ্যাপস দিয়ে বিকাশের কার্যক্রম পরিচালনা করলেই বিভিন্ন অফার করে।আপনি যদি বিকাশ অ্যাপস ডাউনলোড অফার সম্পর্ক অনুসন্ধান করে থাকেন তাহলে এই আটিকেলটি আপনার জন্যই। বিকাশ অ্যাপস এ আসলেই পাচ্ছেন বিকাশ ওয়েলকাম বোনাস বিকাশ অ্যাপস লগইন বোনাস ও বিকাশ অ্যাপস রিচার্জ বোনাস। এই সবগুলো বোনাস একসাথে পেতে এই আটিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।
বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট। বর্তমান সময়ে অন্য সকল ই-কমার্স ওয়েবসাইট এর তুলনায় বিকাশ বহুল ব্যবহৃত। বিকাশ মানুষের কাছে এক অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে। বাংলাদেশের মানুষের দৈনন্দিন জীবনের প্রতিটি ক্ষেত্রে বিকাশে ব্যবহার পরিলক্ষিত হচ্ছে। বিকাশের মাধ্যমে মানুষ কেনাকাটা সহ অফলাইন অনলাইন যাবতীয় পেমেন্ট করতে পারছে।

বিকাশ অ্যাপ ডাউনলোড

বিকাশে টাকা পাঠানো বা টাকা তোলার সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা পাওয়া যায়। কারণ বাংলাদেশের ৬৪ জেলার প্রতিটি গ্রাম-অঞ্চল শহর সহ সব জায়গায় বিকাশের এজেন্ট এভেলেবেল পাওয়া যায়। তাই বিকাশের এজেন্ট খোঁজার কোন প্রয়োজন হয় না। এমনকি বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে একজন দুইজন বা একাধিক বিকাশ এজেন্ট পাবেন।

বিকাশ এই লেনদেনকে আরও সহজ করার জন্য বিকাশ অ্যাপস সার্ভিস চালু করেছে। বিকাশ অ্যাপ থেকে আপনি খুব সহজেই যে কোন লেনদেন করতে পারবেন। বিকাশ অ্যাপ এর বিশেষত্ব হল অ্যাপ থেকে টাকা পাঠানো বা তোলার ভুল হওয়ার সম্ভাবনা 0%। তাই আপনি যদি বিকাশ অ্যাপস ব্যবহার না করে থাকেন তাহলে আজই প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিন বিকাশ অ্যাপস। বিকাশ অ্যাপস ইন্সটল করে নিলে নিম্নলিখিত অফার গুলো পেয়ে যাবেন।

বিকাশ অ্যাপস ডাউনলোড অফারগুলো

  • কোনো বিকাশ গ্রাহক যদি সর্বপ্রথম বিকাশ অ্যাপস ডাউনলোড করে সেই অ্যাপস দিয়ে বিকাশ একাউন্ট রেজিস্ট্রেশন করে সে ক্ষেত্রে ইনস্টেন্ট সেই গ্রাহক বিকাশ থেকে ৭৫ টাকা বোনাস পেয়ে যাবে।
  • একজন বিকাশ গ্রাহক একাউন্ট রেজিস্ট্রেশন করার পর যদি সে সেই অ্যাপস থেকে কাউকে রেফার করে এবং রেফারকৃত বিকাশ লিংক থেকে যদি কেউ বিকাশ অ্যাপস ডাউনলোড করে এবং প্রথম Login  করে। তাহলে বিকাশ কর্তৃপক্ষ সাথে সাথে সেই রেফারকৃত বিকাশ গ্রাহককে ১০০ টাকা বিকাশ বোনাস দিয়ে দিবে।
  • বিকাশ অ্যাপস থেকে প্রথমবার কোনো গ্রাহক যদি ২৫ টাকা তার মোবাইল একাউন্টে রিচার্জ করে তাহলে সেই বিকাশ গ্রাহককে বিকাশ কর্তৃপক্ষ সাথে সাথে ৫০ টাকা বিকাশ অফার দিয়ে দিবে।
  • বিকাশ অ্যাপস থেকে যেকোনো ধরনের প্রথমবার লেনদেন করলে বিকাশ গ্রাহক পেয়ে যাবে ৮০ টাকা বোনাস।
  • রেফারকৃত লিংক থেকে অ্যাপস ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে Login করলে ৭৫ টাকা বিকাশ বোনাস পেয়ে যাবেন ।

বিকাশ অ্যাপস ডাউনলোড অফারের শর্তাবলি

  • গ্রাহকের অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে।
  • বিকাশ গ্রাহককে  তার পরিবার অথবা বন্ধুবান্ধবের কাছে রেফার লিংক পাঠাতে হবে।
  • বিকাশ রেফার লিংক থেকে অবশ্যই টার্গেটকৃত ব্যক্তিকে বিকাশ অ্যাপসটি ডাউলোড করতে হবে।
  • ডাউনলোড করার পর বিকাশ অ্যাপস-এ সফলভাবে Login করতে হবে ।
  • বিকাশ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার অ্যাপে লগ ইন করলে নতুন গ্রাহক পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। সফলভাবে রেজিস্ট্রেশন ও প্রথমবার লগ ইনের পর ইনস্ট্যান্ট বোনাস দেওয়া হবে।
  • একাউন্ট খোলার পর প্রথমবার অ্যাপে Login করে যেকোনো মোবাইল নাম্বারে প্রথম রিচার্জ বা ক্যাশ আউট করলেই আপনি পাবেন আরও ২৫ টাকা বোনাস! উক্ত বোনাস পেতে বিকাশ অ্যাপে লগ-ইন করার পরবর্তী সাত দিনের মধ্যে রিচার্জ বা ক্যাশ আউট করতে হবে।
  • ১ম বার রিচার্জ অথবা ক্যাশ আউট ও লগ ইনের ৮ম দিন থেকে, পর পর ২ মাস নিজের নাম্বারে ২৫ টাকা রিচার্জে করলে প্রতি মাসে পাবেন ২৫ টাকা করে বোনাস। অতএব ২ মাসে পাচ্ছেন সর্বমোট ৫০ টাকা বোনাস।
  • ১ম বার রিচার্জ অথবা ক্যাশ আউট ও লগ ইনের ৮ম দিন থেকে, পর পর ২ মাস ভিসা বা মাস্টার ডেবিট কার্ড থেকে নিজের বিকাশ একাউন্টে ১,০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলে প্রতি মাসে পাবেন ২৫ টাকা করে বোনাস। অতএব ২ মাসে পাচ্ছেন সর্বমোট ৫০ টাকা বোনাস।
  • বোনাসট দুই কর্ম দিবসের মধ্যে বিকাশ একাউন্টে দেওয়া হবে।
  • শর্ত সাপেক্ষে যোগ্য গ্রাহকগণ অফারটি নিতে পারবেন।
  • একজন গ্রাহক একবারই বোনাস পাবেন।
  • বিকাশ তার ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন ও সংশোধণের অধিকার সংরক্ষণ করে। আর যদি কোনো গ্রাহক একাউন্ট থেকে প্রতারণামূলক কার্যক্রমের প্রমাণ পাওয়া যায়, সেক্ষেত্রে বিকাশ সেই গ্রাহকের ইনস্ট্যান্ট বোনাস বাতিলের অধিকার সংরক্ষণ করে।
এই ওয়েবসাইটে বিকাশ অ্যাপ সংক্রান্ত বিভিন্ন অফার ও তথ্য প্রযুক্তি বিষয় নিয়ে আলোচনা করি। আপনি যদি বিকাশ অ্যাপ সংক্রান্ত বিভিন্ন অফারের নিয়মিত আপডেট পেতে চান তাহলে jorip24.com ওয়েবসাইটটির সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url