ক্রিকেট বিশ্বকাপের সব খেলা দেখুন মাত্র ৬০ টাকায়!

আবারও শুরু হয়ে গেছে ২০২৩ সালের বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর ক্রিকেট বিশ্বকাপ। বিশ্বকাপ ক্রিকেটের উজ্জাপনা যেনো সকল মানুষের কাছে পৌছে যেতে পারে সে সুব্যবস্থা করে দিলো নগদ। মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস কোম্পানি সম্প্রতি জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং এর মাধ্যম Rabbithole BD এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।
এই চুক্তির আওতায় গ্রাহকরা Rabbithole BD-তে নগদ অর্থ প্রদান করে মাত্র ৬০ টাকায় পুরো বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন। ক্রিকেটপ্রেমী গ্রাহকরা এখন বিশ্বকাপের প্রতিটি ম্যাচ এবং তাদের প্রিয় দলের খেলা উপভোগ করতে পারবেন এই নগদ ও র‍্যাবিটহোলের অফারের মাধ্যমে।

নগদ অফারের আগে আমাদের বিশ্বকাপ খেলা দেখতে র‍্যাবিটহোল এক মাসে এর মূল্য ছিলো ৯৯ টাকা ও বিশ্বকাপে সকল ম্যাচ দেখতে   গ্রাহকদের প্রায় ১৯৮ টাকা খরচ করতে হতো। নগদ ও র‍্যাবিটহোলের সাথে যে চুক্তির হয়েছে তার মাধ্যমে আমরা মাত্র ৬০ টাকাতেই আমরা ওয়ার্ল্ড কাপের যেকোন প্রিয় দলের খেলা দেখতে পারবে। আমাদের এই আলোচনার মাধ্যমে আমরা নগদ ও র‍্যাবিটহোলের  মাধ্যমে বিশ্বকাপ খেলা দেখা বিষয়ক  নানা ধরনের অফার সম্পর্কে আমরা আপনাদের বিস্তারিত ভাবে আলোচনা করবো।

ক্যাম্পেইনের বিস্তারিত

  • আপনি নগদের মাধ্যমে পেমেন্ট করে Rabbithole BD তে বিশ্বকাপের নগদ Subscription প্যাকেজ ৬০ টাকায় নিতে পারবেন আপনারা।
  • আপনি Rabbitholebd-এর ওয়েবসাইট www.rabbitholebd.com বা অ্যাপ থেকে অনলাইনে নগদের মাধ্যমে পেমেন্ট করে এই সাবস্ক্রিপশন প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
  • তবে আপনি যদি নগদ অ্যাপ কিংবা নগদের ইউএসএসডি (USSD) অর্থাৎ *১৬৭# ডায়াল করে পেমেন্ট করেন তাহলে আপনারা এই অফারটি নিতে পারবেন না।
  • আপনি নগদ ও র‍্যাবিটহোল বিডির(Rabbithole BD) এই অফারের সকল শর্ত পূরণ করা সাপেক্ষে পুরো অফার চলাকালে ৬০ টাকার সাবস্ক্রিপশন (subscription)প্যাকেজটি একবার উপভোগ করা যাবে এবং এই প্যাকেজের সময়সীমা ২০ নভেম্বর ২০২৩ পর্যন্ত।
  • এই অফারটি ২ অক্টোবর ২০২৩ সাল থেকে ১৯ অক্টোবর ২০২৩ সাল পর্যন্ত বৈধ থাকবে।
  • এই অফারটি চালু করতে হলে আপনার নগদ একাউন্ট টি অবশ্যই সংক্রিয় থাকতে হবে। এছাড়া আপনার যদি ফুল প্রোফাইল না থাকে তাহলে আপনি এই অফারটি উপভোগ  করতে পারবেন না।
  • র‍্যাবিটহোল বিডি এই ক্যাম্পেইন সম্পর্কিত সাবস্ক্রিপশন, প্যাকেজ, তথ্য এবং এই প্রচারণার সাথে সংশ্লিষ্ট কাস্টমার সার্ভিসের দায় বহন করবে। এক্ষেত্রে নগদ শুধুমাত্র পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে দায়বদ্ধ থাকবে।
  • নগদ এই শর্তগুলো পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করতে পারবে তারা।
  • এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত বা তথ্য নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে।

ক্যাম্পেইনের শর্তাবলী

নগদ এই অফার সম্পর্কে তাদের ঘোষণা অনুযায়ী কিছু শর্তাবলি রাখেছে। সেগুলো হলো – 
  • নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি,কোনো সময়ই আপনার কাছে আপনার নগদের ওটিপি (OTP) বা পিন (PIN) নাম্বার জিঙ্গেস করবে না।
  • নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি আপনাকে কোন প্রকার লেনদেন করতে কখোনই বলবে না।
  • নগদ থেকে শুধুমাত্র 16167 বা 096 096 16167 নাম্বার থেকেই আপনার সাথে যোগাযোগ করা হবে। এই অফার চলাকালে নগদের মাধ্যমে টাকা পেমেন্টের ক্ষেত্রে কোন প্রকার বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য 16167 অথবা 096 096 16167 নাম্বার ডায়াল করে কল করতে পারবেন আপনারা।
  • এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা জোর করবে না। অতএব, নগদ-এর এই ক্যাম্পেইনে একজন ব্যাক্তির সম্পূর্ণ মত সহ অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র আলোচনার বিষয়।
  • উপরের তথ্য গুলোর পরও তৃতীয় কোন পক্ষ আপনার কোন রকমের কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষের কোন দায় থাকবে না। এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বার ডায়াল করে কল করার অনুরোধ করা হয়েছে।
  • এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি দুই ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দুইমত দেখা দিলে তখন তা ইংরেজি ভাষায় হয়ে যাবে।
  • প্যাকটি কিনতে ভিজিট করুন  লিংক
এছাড়াও গ্রাহকরা বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষ্যে (MasterCard) থেকে নগদ ওয়ালেটে ৩৪৫০ টাকা বা তার বেশি বিজ্ঞাপন, মানি বা ক্রেডিট কার্ড বিল পরিশোধ  করে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের টিকিট জিততে পারবেন।এর সাথে প্রতি সপ্তাহে সর্বাধিক লেনদেন করা গ্রাহকদের জন্য রয়েছে ফ্ল্যাগ বেয়ারার প্রোগ্রাম এবং মাস্টারকার্ড সোফা সেট। এই অফারটি ১৬ অক্টোবর ২০২৩ পর্যন্ত চলবে।

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং খাতে নগদ অর্থ তাদের সেবার মান দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এজন্য তারা বাংলাদেশের দ্রুততম ইউনিকর্ন কোম্পানি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। এই নতুন নগদ অফার সম্পর্কে এই নিবন্ধটি আপনার কেমন লেগেছে তা আমাদের মন্তব্যের মাধ্যমে জানাতে পারেন। এছাড়াও, সমস্ত ধরণের গুরুত্বপূর্ণ তথ্য এবং নতুন প্রযুক্তি সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় টিপস এবং কৌশলগুলি পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জরিপ টোয়েন্টিফোর ডটকম এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url